• রংপুর বিভাগ

    নীলফামারীতে মাদক বিরোধী আলোচনা সভা

      প্রতিনিধি ২৮ মে ২০২২ , ২:৪৪:২২ প্রিন্ট সংস্করণ

    নীলফামারী প্রতিনিধিঃ

    নীলফামারীত জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সহযোগিতায় মাদক বিরোধী আলোচনা সভা, জ্যামিতি বক্স ও স্কেল বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২৮ শেষ মে) দুপুর ২ টা হতে ৩ টা পর্যন্ত ঘন্টাব্যাপি নীলফামারী সদর উপজেলার কাঞ্চনপাড়া ফারুক আহমেদ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে এবং দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সহযোগিতা মাদকবিরোধী আলোচনা সভা, জ্যামিতি বক্স ও স্কেল বিতরণ করা হয়েছে। আলোচনা সভা শেষে উপস্থিত ছাত্র/ছাত্রীদের শপথ বাক্য পাঠ করানো হয়।

    কাঞ্চনপাড়া ফারুক আহমেদ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হেনা গোলাম ফেরদৌস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন,উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আলমগীর হোসেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম, সহকারী প্রসিকিউটর শাদীদ মোঃ মুনতাসির এলাহী, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মোমিন প্রমুখ সহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা/ কর্মচারী ও উক্ত স্কুলের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

    উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুবসমাজসহ সকলকে রক্ষায় এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদকের বিরুদ্ধে নিজে সচেতন হতে হবে, অন্যকে সচেতন করতে হবে। মাদক জীবনকে কেড়ে নেয়, জীবনের স্বাভাবিক গতি ব্যাহত করে, মাদক এমন মরণব্যাধি, আত্মঘাতিমূলক জীবন প্রবাহ, আত্মহননের অসৎ এবং কুৎসিত পথ, যা দুর্বিষহ করে জীবন, অন্ধকার আনে পরিবারে, ধ্বংস করে পারিবারিক সম্প্রীতি। তাই মাদক থেকে নিজে বাচুঁন অন্যকে বাচঁতে উৎসাহী করুন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ