• Uncategorized

    নীলফামারীতে মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার।

      প্রতিনিধি ১১ জুলাই ২০২০ , ৫:৪৩:৫৭ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ নুরনবী ইসলাম শাহ্-নীলফামারী জেলা প্রতিনিধিঃ

    নীলফামারীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।শনিবার রাতে ১১(জুলাই) রাতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান দৈনিক আলোকিত ৭১ সংবাদ মাধ্যমে এর সত্যতা নিশ্চিত করেন।

    জেলা পুলিশ এর সূত্র মতে গত ৩০ মে ভোর রাতে সামসুল হকের নিজ বাড়ি থেকে একটি টিভিএস অ্যাপাচি আর টি আর ১৫০ মডেলের মোটরসাইকেল চুরির মামলা হলে তদন্তে নামে পুলিশ।এ ঘটনায় গত ৮ জুলাই জলঢাকা উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের মোঃ ফজিদুল ওরফে ফরিদুল ইসলাম কে আটক করে পুলিশ। আটক ফরিদুল ইসলামকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

    পরে তার দেওয়া তথ্য মতে অভিযান চালিয়ে পাশ্ববর্তী জেলা লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা থেকে ৪ টি চোরাই মোটরসাইকেলসহ টেপুরগাড়ী এলাকার জালাল উদ্দিনের ছেলে মোঃ এনামুল হক (২৮) ধবলগুড়ী এলাকার মৃত আঃ বারেক আলীর ছেলে মোঃ আমির হোসেন (৩০)রসুগঞ্জ এলাকার বুলবুল আহমেদ ছেলে মোশাররফ হোসেন কে আটক করে ডোমার ও জলঢাকা থানার পুলিশ ।

    পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জানান গ্রেফতার হওয়া আসামিরা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর।তারা দিনের বেলা সবজি বিক্রেতা হিসেবে সন্ধ্যান চালায় রাতে অন্ধকারে ঘরের তালা খুলে মোটরসাইকেল চুরি করে।

    এ ছাড়া ও গত ৬ জুলাই জেলার সৈয়দপুর বাস টার্মিনালে ভোরে চোরাই মোটরসাইকেল কেনাবেচার সময় হাতে নাতে ধরে আটক এক চোর । চোরের সূত্র ধরে চোরাই মোটরসাইকেল সহ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে পুলিশ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ