• চট্টগ্রাম বিভাগ

    সমুদ্রসৈকত পরিচ্ছন্ন রাখা আমাদের সামাজিক ও নৈতিক দায়িত্ব-মেয়র মুজিব

      প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২২ , ২:৪৩:৩০ প্রিন্ট সংস্করণ

    মো.রাফসান:

    কক্সবাজার সমুদ্রসৈকত হবে বিশ্বের সবচেয়ে পরিচ্ছন্ন সৈকত, এমনটি মন্তব্য করেছেন কক্সবাজার পৌরসভার মেয়র মজিবুর রহমান।তিনি বলেন, সৈকত শুধু বাংলাদেশের নয়, এটি পুরো বিশ্বের সম্পদ। এটি আমাদের গর্ব। বীচকে পরিচ্ছন্ন রাখা সবার সামাজিক ও নৈতিক দায়িত্ব। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরামের (BYCF) উদ্যোগে সৈকত পরিচ্ছন্নতা ও পর্যটক সচেতনামূলক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র মুজিব এসব কথা বলেন।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরামের সভাপতি শাহ মুজিবুল হক, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও কক্সবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সভাপতি আবু মোরশেদ চৌধুরী (খোকা), কক্সবাজার জেলা সভাপতি প্রাক্তন ক্যাডেট মনজুরুল হাসান, সম্মিলন সমন্বয়কারী আনোয়ার কামাল ভুলু, ফোরামের সদস্য সচিব মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া, ডাঃ এএসএম মাসুম হান্নান।

    এছাড়া কক্সবাজার জেলার প্রাক্তন ক্যাডেট এবং দেশের বিভিন্ন জেলা থেকে আগত ক্যাডেট প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।উদ্বোধন শেষে সকলকে সঙ্গে নিয়ে বীচ পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন মেয়র মজিবুর রহমান।মহতি উদ্যোগের জন্য বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরামের সকল সদস্যদের ধন্যবাদ জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ