• Uncategorized

    মতলব উত্তরে সাংবাদিক তুহিন ফয়েজের  শশুরের ইনতেকাল

      প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২১ , ১২:৪৬:২৮ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তরে সাংবাদিক তুহিন ফয়েজের  শশুরের ইনতেকাল

    দৈনিক শপথ ও দৈনিক খোলাকাগজের মতলব উত্তর  প্রতিনিধি ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক,দৈনিক অালোকিত ৭১ সংবাদ এর চাঁদপুর জেলা প্রতিনিধি, মো. তুহিন ফয়েজের শশুর মোঃ আব্দুর  রব বেপারী  ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

    মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।বার্ধক্যজনিত কারণে তিনি দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন৷  ১৩ জানুয়ারী বুধবার সকাল সাড়ে ৯ টায়  মতলব উত্তর উপজেলার এখলাছপুর গ্রামে তার  নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

    মৃত্যুকালে স্ত্রী  ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী তিনি রেখে গেছেন। ঐ দিন বাদ আসর এখলাছপুর  জামে মসজিদ চত্বরে নামাজে জানাজা শেষে পারিবারিক  কবরস্থানে তাকে দাফন করা হয়।

    মো. আব্দুর রব বেপারীর মৃত্যুতে শোক জানিয়েছেন ৷ পুলিশের সাবেক ডিআইজি মো.শফিকুর রহমান, মতলব উত্তর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, এখলাছপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোছাদ্দেক হোসেন মুরাদ,জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ শুক্কুর মৃধা,মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা  সহ- সভাপতি ফরিদ উদ্দিন সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক মো.তুহিন ফয়েজ সহ মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব  ও মতলব উত্তর প্রেসক্লাবের সকল সাংবাদিক সহ  উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ