• Uncategorized

    মতলব উত্তরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২১ , ৪:১৫:৪৭ প্রিন্ট সংস্করণ

    মো. তুহিন ফয়েজঃ

    চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সকালে মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, জাতীয় পতাকা উত্তলন, কুচকাওয়াজ, ডিসপ্লে, শান্তির পায়রা উড়িয়ে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার সকালে উপজেলা পরিষদ কমপ্লেক্স মাঠে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশিস দাশের সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শহিদুল্লাহ প্রধান, সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা, অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুজাম্মেল হক, সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম।

    অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব,মতলব উত্তর প্রেসক্লাবের সাংবাদিকগণ ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ৷

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ