• Uncategorized

    আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে জনগনের সেবক হতে চান যুবলীগ নেতা মুস্তাফিজুর !! 

      প্রতিনিধি ১৭ ফেব্রুয়ারি ২০২১ , ৩:৪১:২৬ প্রিন্ট সংস্করণ

    শেরপুর জেলার নকলা উপজেলার ঐতিহ্যবাহী ৪নং গৌড়দ্বার ইউনিয়নবাসীর সেবক হতে চান ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান। বীর মুক্তিযোদ্ধা মো. মতিউর রহমানের ছেলে মো. মোস্তাফিজুর রহমান ৪নং গৌড়দ্বার ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের গৌড়দ্বার ইউনিয়ন শাখার সভাপতি হিসেবে নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করছেন।

    তিনি গৌড়দ্বার ইউনিয়নের সর্বস্তরের জনগনের পাশে থেকে সেবা প্রদানের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন পাওয়ার দৃঢ় আশা করছেন।

    এ উপলক্ষে ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় রুনিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীর আয়োজনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। আলহাজ্ব জালাল উদ্দিনের সভাপতিত্বে ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মোশারফ হোসেনের সঞ্চালনায় এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকার। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হযরত আলী, সহ-সভাপতি শাহাদৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন প্রমুখ।

    এসময় বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, ইউপি সাবেক সদস্য সাহাবদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের নেতা দুলাল উদ্দিন, মো. বক্তার হোসেন মাস্টার, মোহাম্মদ ননী মাস্টার, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরেফিন রাফিসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী; ইউনিয়নের সাধারন ভোটার, স্থানীয় সর্বস্তরের জনগন, নকলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এশিয়ান টিভি ও দৈনিক খোলা কাগজ’র প্রতিনিধি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসাইন, সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন, সহ-সভাপতি নাহিদুল ইসলাম রিজন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন শ্যামল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. সুজন মিয়াসহ উপজেলায় কর্মরত বেশ কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

    এ মতবিনিময় সভায় ইউনিয়ন যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় সাধারণ জনগন মোস্তাফিজুর রহমানকে দলীয় মনোনয়ন পেতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের জন্য অনুমতিসহ নৌকা প্রতীক পাওয়ার আশায় তাকে আগাম সমর্থন প্রদান করেন তারা।

    ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হযরত আলী বলেন, কোন কারনে যদি দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) মোস্তাফিজুর রহমানকে দেওয়া না হয়, তাহলে তারা দলের সুনাম রক্ষায় দলের মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করবেন। তাঁর সাথে ঐকমত্য পোষণ করেন উপস্থিত আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের সমর্থক সাধারণ ভোটররা।

    মো. মোস্তাফিজুর রহমান বলেন- গৌড়দ্বার ইউনিয়নকে দুর্নীতি, মাদক, বাল্যবিবাহসহ বিভিন্ন সামাজিক অপরাধ মুক্ত করে আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং গৌড়দ্বার ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করতে দলীয় মনোনয়ন প্রত্যাশাসহ ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সমর্থন পেতে এলাকাবাসীর সাথে আগেভাগেই এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। তিনি আরও বলেন, আমার বিশ্বাস মনোনয়ন দাতাগন অবহেলিত গৌড়দ্বারবাসীর চাওয়াকে মূল্যায়ন করে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন ইনশাআল্লাহ।

    নৌকা প্রেমী সাধারণ ভোটাররা বলেন, মোস্তাফিজুর রহমান ইউনিয়নের সার্বিক উন্নয়নে বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে আসছেন। এমন সেবা ও উন্নয়ন মূলক কাজকে অবশ্যই মূল্যায়ন করা হবে বলে আশা করছেন এলাকাবাসী। তারা আরও বলেন- আমরা কোন ব্যক্তি বুঝি না, আমরা বুঝি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গৌড়দ্বার ইউনিয়নে চেয়ারম্যান পদে যে প্রার্থী নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন, তারা সকলেই আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর পক্ষেই কাজ করবেন বলে তারা সাফ জানিয়েদেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ