• বরিশাল বিভাগ

    শেখ হাসিনা ফিরে এসেছে বলেই মানুষ তাদের মৌলিক অধিকার ফিরে পেয়েছে

      প্রতিনিধি ১৭ মে ২০২৩ , ৬:৩৬:৪১ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল খায়ের খোকন আবদুল্লাহ বলেছেন জাতীর পিতা ও স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান হত্যার পরে১৯৮১ সালের ১৭ মে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এসেছেন বলে ফিরে পেয়েছি গনতন্ত্র। জনগণ ফিরে পেয়েছে তাদের মৌলিক অধিকার।

    আজ ১৭ মে বুধবার মাননীয় প্রধানমন্ত্রীর ৪৩ স্বদেশে প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বরিশাল নগরীর সার্কিট হাউসে তার প্রধান নির্বাচনী কার্যলয় এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

    খোকন সেরনিয়াবাত আরও বলেন বঙ্গবন্ধু কন্যা যে দিন ফিরে এসেছিলো সে দিন প্রকৃতি ও কেঁদেছিল। এয়ারপোর্টে লক্ষ লক্ষ জনতা হাজির হয়েছিল তাকে বরন করে নেয়ার জন্য। সে দিন তিনি বলেছিলেন, আমার হারানোর কিছু নাই, পিতা-মাতা-ভাই, আত্মীয় হারিয়ে আমি বাংলার জনগণের কাছে ফিরে এসেছি। আপনারাই আমার আপনজন, আপনারাই আমার আত্মার আত্মীয়। আমরাই আবার গণতন্ত্র উদ্ধার করবো।

    তিনি শত বাধা উপেক্ষা করে গনতন্ত্র ফিরিয়ে এনেছিলেন ফলে আমরা ফিরে পেয়েছি গনতন্ত্র জনগণ ফিরে পেয়েছে তাদের মৌলিক অধিকার।
    মহানগর যুবলী‌গের অহবায়ক নিজামুল ইসলাম নিজা‌মের সভাপ‌তি‌ত্বে ও যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুনের সঞ্চালনায় আলোচনায় আরও অংশ নেন মহানগর আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি এ‌্যাড. আফজালুল ক‌রিম সহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ