• Uncategorized

    লোহাগড়া পুলিশের অভিযানে ১৩ বোতল ফেনসিডিলসহ আটক-১

      প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২২ , ১:৫৯:৫৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল জেলায় লোহাগড়া উপজেলায় পৌর এলাকা থেকে রামপুর গ্ৰামের সুবাহান হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার (৩৫)কে লোহাগড়া পৌর এলাকার সিংগা রাস্তার পাশে ব্যারাক অফিসের সামনে মেইন সড়কের উপর থেকে ১১ বতল ফেনসিডিল বেচা কেনার ১২৪০০ টাকা সহ গ্রেফতার করেন লোহাগড়া থানা পুলিশ।

    লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাসির উদ্দিন এর পরিকল্পনায় এস আই তৌফিক হাসান এর পরিচালনায় এএসআই বাচ্চু শেখ, এএসআই সাহাবুর রহমান, কনস্টেবল মহিসুননাহ,আবু মুসা,নুর ইসলাম সহ গত ২৯ ডিসেম্বর ২০২২ তারিখ দুপুর ১ টা ৩৫ মিনিটের সময় একটি গোপন তথ্যের ভিত্তিতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী জুয়েল হাওলাদার কে ১১ পিচ ফেনসিডিল ও ফেনসিডিল বেচা কেনার ১২৪০০ টাকা সহ আটক করেন।

    পুলিশ সূত্রে জানা যায় জুয়েল হাওলাদার একজন নিয়মিত মাদক কারবারি। এবং এলাকাবাসীদের সাথে কথা হলে তারা ও বলেন জুয়েল হাওলাদার এর জন্য আমাদের গ্ৰামের অনেক ছেলে নষ্ট হয়ে গেছে। উক্ত বিষয় টি সম্পর্কে জানার জন্য লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসির উদ্দিন এর সাথে কথা হলে তিনি বলেন জুয়েল হাওলাদার নামের একজন ফেনসিডিল কারবারি কে ১১পিচ ফেনসিডিল ও ফেনসিডিল বেচা কেনার ১২৪০০ টাকা সহ আটক করা হয়েছে। এবং তাকে মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক কোর্টে চালান করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ