• Uncategorized

    ফেঁসে যেতে পারেন আশরাফ আলী! তদন্ত শেষ পর্যায় বল্লেন উপজেলা ভুমি কমিশনার।

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২০ , ১:২১:৩৮ প্রিন্ট সংস্করণ

     

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আলোচিত সহকারী ভুমি কর্মকর্তা আশরাফ আলীর দুর্নীতির তদন্ত শেষ পর্যায় বল্লেন, উপজেলা সহকারী ভুমি কমিশনার আনিছুর রহমান বালী।

    উক্ত ঘটনার বর্ননা দিয়ে  বলেন, আমরা বিভিন্ন পত্র পত্রিকায় আশরাফ আলীর অনিয়ম ও দুর্নীতির প্রকাশিত সংবাদের খবর জানতে পাই। বিষয়টি জেলা প্রশাসকের দৃষ্টি গোচরে আসলে তিনি গত ৯ই আগষ্ট ২০ ইং তারিখ বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনকে লিখিত নোটিশ প্রদান করেন তদন্তের অনুকূলে।

    আমি নির্বাহী কর্মকর্তার নির্দেশনা অনুযায়ী আশরাফ আলীর আয়বহির্ভূত সম্পদের বিবরনীর হিসাব চাহিয়া নোটিশ প্রদান করিলে তিনি গত ১৩’ই আগষ্ট ২০ ইং তারিখের মধ্যে তার সমগ্র সম্পত্তির নথিসহ লিখিত ও মৌখিক বর্ননা পেশ করেন।

    এসময় তিনি আরো বলেন, আশরাফ আলীর তদন্তের প্রতিবেদন অচিরেই জেলা প্রশাসক বরাবর দাখিল করা হবে। তদন্তে দোষী প্রমানিত হলে কতৃপক্ষ যথাযথ ব্যবস্থা গ্রহন করবেন।

    তাছাড়া আমি জানতে পেরেছি একই বিষয় নিয়ে দুদক বরাবর লিখিত অভিযোগ রয়েছে ভুক্তভোগীরা।

    দেশের সনামধন্য সৃষ্টিরসূচনালগ্ন থেকেই নিরলস ভাবে কাজ করে আসছে। দুদক একটি স্বাধীন প্রতিষ্ঠান অধিকতর তদন্তের মধ্যে দিয়ে প্রকৃত সত্যতা নিশ্চিত করতে পারে এটা আমার বিশ্বাস। আমার সীমাবদ্ধতার সবটুকু প্রয়োগ করেছি। কার্যক্রম  চলমান রয়েছে এমনটাই  জানান তারা।।

    আরও খবর

    সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

    আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মোঃ মঈনুদ্দীন

    দুর্বৃত্তদের গুলিতে নিহত হলো দৌলতদিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গনি

    গোদাগাড়ীতে শিক্ষা প্রতিষ্ঠান খুলে পাঠদানের অভিযোগে অধ্যক্ষকে ২০ হাজার টাকা জরিমানা

    গাইবান্ধার পলাশবাড়ীতে বজ্রপাতে চার ইট ভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু। সাগর আহম্মেদ পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার সীমান্তবর্তী রংপুরের পীরগঞ্জ উপজেলার শোলাগাড়ি এলাকায় ইটভাটায় কাজ করার সময় বজ্রপাতে ৪ ইটভাটা শ্রমিকসহ ৫ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল ৩ টার দিকে বকুল মিয়ার মালিকানাধীন বিইবি ইট ভাটায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাশের সাদুল্লাপুর উপজেলার কাবিলপুর সোনাতলা গ্রামের আ: জলিল মিয়া (৬০), চকনদী গ্রামের নাজমুল ইসলাম (২২), একই গ্রামের সিয়াম মিয়া (২০), শাহাদত (২২), রশিদুল ইসলাম (২৮)। এরমধ্যে আ: জলিল ভাটা এলাকায় ঘাস কাটতে যান। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ইটভাটায় ইট পরিবহন কাজ করছিলেন শ্রমিকরা। বিকেলে বৃষ্টি শুরু হলে ভাটার পাশের টিনের একটি ছাপড়ার নিচে শ্রমিকরা আশ্রয় নেন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরো ১ জনসহ পাঁচজন নিহত হন। ইটভাটা ম্যানেজার রবিউল ইসলাম নিহত পাঁচজনের পরিচয় নিশ্চিত করেছেন। পীরগঞ্জ থানার উপপরিদর্শক ( এসআই) নুর আলম বজ্রপাতে ৫ জন নিহতেরর বিষয়টি নিশ্চিত করেছেন।

    ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার ১০ নারী পেলেন সেলাই মেশিন।

                       

    জনপ্রিয় সংবাদ