• Uncategorized

    সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে ১৩০ গ্রাম হেরোইনসহ একজন আটক

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ৮:৩২:২৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে ১৩০ গ্রাম হেরোইনসহ মজিবর রহমান (৬৬) নামে এক মাদক-কারবারিকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকার পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আসামী রাজশাহী জেলার গোদাগাড়ী থানার ভোবনপাড়া গ্রামের মৃত.ইমাজ উদ্দিনের ছেলে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো: আবুল হাসেম সবুজ।

    তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৩ লক্ষ টাকা মূল্যের ১৩০ গ্রাম হেরোইনসহ এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এই মাদক কারবারী দীর্ঘদিন যাবত আইনপ্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। তিনি আরও জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

    স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের ১০ কর্মীকে আওয়ামী লীগ প্রার্থী সোহেলী পারভীন মালার কর্মীরা কুপিয়েছেন।

    বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশনের ফ্রি ব্লাড গ্রুপিং

    বৃটিশ আমলের ম্যাগনেটিক পিলার দিয়ে অভিনব প্রতারণা, র‌্যাবের হাতে ০৩ জন প্রতারক চক্রের সক্রিয় সদস্য আটক।

    বিজয়নগর উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি’র জরুরী সভা অনুষ্ঠিত

    শেরপুর শহর ছাত্রদলের আহ্বায়ক রিয়াদ, সদস্য সচিব আসিফ

    জাতীয় সাংবাদিক সংস্থা সিলেটের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন দিলুর উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংস্থার উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

                       

    জনপ্রিয় সংবাদ