• Uncategorized

    বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশনের ফ্রি ব্লাড গ্রুপিং

      প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২০ , ১০:৪৪:২৬ প্রিন্ট সংস্করণ

    ইমন ইসলাম (রাজবাড়ী জেলা প্রতিনিধি:)

    রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে “বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশন’র” আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার উপজেলার রাজধরপুর উচ্চ বিদ্যালয় হল রুমে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিংয়ের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ এম এ হান্নান।

    এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সদস্য মোঃ তৌহিদুল ইসলাম, রাজধরপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল রানা, ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরুল হাসান সুমন, সমাজসেবক মিরাজুল ইসলাম, ব্লাড ডোনার্স ক্লাব এর সহকারী-প্রতিষ্ঠাতা মোঃ পাভেল রহমান সহ সংগঠনের সদস্যরা।

    সংগঠনটির প্রতিষ্ঠাতা ও এডমিন এস.এম খসরুল ইসলাম জানান, বালিয়াকান্দি উপজেলার কিছু তরুণ তরুণী স্বেচ্ছাসেবক নিয়ে গঠন করা হয় বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েন। যাদের অক্লান্ত পরিশ্রমে দীর্ঘদিন যাবত বিভিন্ন ধরনের রোগীদের সেচ্ছায় ব্লাড দিয়ে আসছে। তাদের মূল মন্ত্র “রক্ত দিলে হয় না ক্ষতি, জাগ্রত হয় মানবিক অনুভূতি ” এরই ধারাবাহিকতায় বিভিন্ন জায়গায় “বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশন” এর পক্ষ থেকে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্প করা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ