• সারাদেশ

    শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ১০:৩৫:১৩ প্রিন্ট সংস্করণ

    শান্ত সরকার-মোহনপুর (রাজশাহী) প্রতিনিধি:

    রাজশাহী মোহনপুরের রায়ঘাটি ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া মাহফিল ও মানব ভোজ করা হয়েছে। সোমবার (১৪ আগস্ট) বিকাল সাড়ে ৫ টার দিকে ইউনিয়নের হাটরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ আয়োজন করা হয়।
    রায়ঘাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবলু হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাস, মোহনপুর উপজেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ কবিরাজ, সাবেক সহ-সভাপতি রুস্তম আলী প্রাং, জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান, রায়ঘাটি ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান, সাধারণ সম্পাদক আয়েজ উদ্দিন, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসরাফিল হোসেন রনি, সাধারণ সম্পাদক হুমায়ন কবির, সাংগঠনিক সম্পাদক বিপুল রায়হানসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
    আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করেন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ