• ঢাকা বিভাগ

    ডুসাস’র ইফতার ও নবীন বরণ

      প্রতিনিধি ১২ এপ্রিল ২০২৩ , ১১:২৯:৫২ প্রিন্ট সংস্করণ

    বিশেষ প্রতিনিধিঃ

    ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবস্থিত চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার সকল ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়ে উঠা সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব শাহরাস্তি (ডুসাস) এর আয়োজনে ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের প্রফেসর মুহাম্মদ হাবিবউল্লাহ কনফারেন্স হলে এ ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠিত হয়।

    ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব শাহরাস্তির সভাপতি মোজাম্মেল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে জনাব মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম বলেন,ছোটোবেলা থেকে আমার স্বপ্ন ছিলো দেশকে স্বাধীন করতে হবে।সেই লক্ষ্যে সেনাবাহিনীতে যোগ দিয়ে ছিলাম।আমার স্বপ্ন মানুষকে ঘিরে আমি সেই লক্ষ্যে কাজ করছি। জীবনে একটা নির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজ করতে হবে।স্বাধীন বাংলাদেশে তোমরা ভালো একটা শিক্ষার পরিবেশ পেয়েছো।এসময় তিনি শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের নানা ইতিহাস ও শাহরাস্তি হাজীগঞ্জ এর উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

    ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার সফিকুর রহমান (সিআইপি)উপদেষ্টা চাঁদপুর জেলা আওয়ামী লীগ।ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, মহাপরিচালক,পাওয়ার সেল ও চেয়ারম্যান আইইবি। ডাঃ কামরুল হাসান মিলন- মহাসচিব, স্বাধীনতা চিকিৎসক পরিষদ। ইঞ্জিনিয়ার মোঃ মকবুল হোসাইন পাটোয়ারী, এমডি পার্ল কন্সট্রাকশন লিঃ। ড.মোঃ আবু ইউসুফ- অধ্যাপক ও সাবেক চেয়ারম্যান, ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগ,ঢাকা বিশ্ববিদ্যালয়।এছাড়া উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ ও ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত শাহরাস্তির সকল শিক্ষার্থীবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ