• খেলা

    পলাশে বিবাহিত ও অবিবাহিত ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২১ মার্চ ২০২৩ , ৭:৫৮:২১ প্রিন্ট সংস্করণ

    মোঃ হাবিবুর রহমান হাবিব-নরসিংদী জেলা প্রতিনিধি:

    নরসিংদীর পলাশের ঘোড়াশালে ফুলদীরটেক পশ্চিমপাড়া বীর মুক্তিযুদ্ধা চাঁন স্মৃতি সংঘের উদ্যোগে আয়োজন করা হয় দিবারাত্রি গ্রাম ভিত্তিক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বিবাহিত অবিবাহিত দেরমধ্যে ফুটবল ফাইনাল খেলা।

    খেলার কিছু সময় যেতেনাযেই বিবাহিতদের জালে একে একে ২ গোল ঢুকিয়ে দেয় প্রতিপক্ষ অবিবাহিত দল।পরবর্তিতে বিবাহিতরা ও এক গোল করে দলকে গোল সমতার ধারপ্রানে নিয়ে গেলে , খেলার শেষ বাশি বেজে উঠে। পরে ১/০গোলেই পরাজিত হয়ে মাঠ ছাড়তে হয় বিবাহিত দলকে।গ্রামের মানুষদের মাঝে তারার আলো ছিটিয়ে দিতে খেলার প্রবেশ পথ থেকে মাঠ পর্যন্ত করা হয় রঙ্গিন লাইটিং, ফুটানো হয় আতশ বাজি।খেলায় সব থেকে বেশি আকর্শন করে গ্রামের মানুষদেরকে বিনামূল্যে রেফেল ড্র এর টিকিট দেওয়া। যার ১ম, ২য়,ও৩য় পুরুষ্কার হিসেবে থাকে ৩টি সেলাই মেশিন। ৩০টি সেলোয়ার-কামিজ। ৩০টি লুঙ্গি।৩০টি টি শাট,২০০ পেকেট ইফতার সামগ্রী সহ অন্যান পন্যআদি।

    খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব সৈয়দ জাবেদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও ঘোড়াশাল পৌরআওয়ামী লীগের সভাপতি
    আলহাজ্ব শরিফুল হক (শরিফ) খেলার সভাপতি হিসেবে উপস্থিত থাকেন ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এস এম সফি সহ উপজেলা আওয়ামী যুব ও সেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা। পরে পুরুষ্কার বিতরনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ