• জনপদ

    লোহাগড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে করা হচ্ছে মাছের চান্দি,নির্বাক এলজিইডি অফিস

      প্রতিনিধি ২১ অক্টোবর ২০২২ , ১:১৫:৩১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল জেলার লোহাগড়া বাজারে নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে তৈরি করা হচ্ছে মাছের চান্দি,নির্বাক লোহাগড়া এলজিইডি অফিস। সূত্রে জানা যায় লোহাগড়া বাজারে ৩টি মাছের চান্দি ও ২টি পাবলিক টয়লেট নির্মাণের জন্য এলজিইডি অধিদপ্তর কর্তৃক টেন্ডারের মাধ্যমে ৩৩ লক্ষ টাকার কাজের অনুমোদন হয়। এই কাজটি টেন্ডারের মাধ্যমে পেয়েছেন যাহার প্রোপাইটার মোঃ আনিসুর রহমান,সাং লাহুড়িয়া,থানাঃ লোহাগড়া, জেলা নড়াইল।

    এঘটনায় লোহাগড়া বাজারের কয়েকজন ব্যবসায়ী নাম প্রকাশে অনিচ্ছুক বলেন এই কাজগুলো অতি নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে এই চান্দির কাজ করা হচ্ছে,আমাদের মনে হয় যা কাদা মাটি থেকে ও নিম্নমানের। বলার কিছু নাই কাকে বলবো।লোহাগড়া বাজার বনিক সমিতির সভাপতি মোঃ ইবাদত সিকদারের সাথে কথা হলে তিনি বলেন বাজারের চান্দির কাজ চলা কালিন সময়ে সেখানে আমি গিয়ে দেখি যে খুবই নিম্নমানের নির্মাণসামগ্রী দিয়ে কাজ করা হচ্ছে তখন আমি উপস্থিত এলজিইডি কর্মকর্তা ও ঠিকাদারের লোক এর সাথে কথা বলে কাজ বন্ধ রাখতে বলি,

    এবং আরো তাদের জানিয়েছি মানসম্মত সামগ্রী দিয়ে কাজ করতে হবে। ৩/৪ দিন পরে দেখি ঠিকাদার ও অফিস কর্তৃপক্ষ আবার নিম্নমানের সামগ্রী দিয়ে কাজ শুরু করেছে। এবিষয়ে ঠিকাদার মোঃ আনিসুর রহমান এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি উত্তেজিত হয়ে বলেন নিম্নমানের কাজ করা হচ্ছে আপনারা পারলে লেখা লেখি করে আমার বিল বন্ধ করে দিন। এরপরে মুঠোফোনে অন্য কেউ কে ফোন ধরিয়ে দিয়ে প্রতিবেদককে বিভিন্ন কথা শোনান।

    ওই কাজের দায়িত্বপ্রাপ্ত এলজিইডি অফিসের এসও আলী আশরাফ এর কাছে সিডিউল দেখতে চাইলে তিনি তালবাহানা করে এড়িয়ে যায়,এবং কোনো বক্তব্য দিতে পারবে না বলে তিনি জানান। এবিষয়ে লোহাগড়া উপজেলা প্রকৌশলী কাজী আবু সাইদ মোঃ জসিম এর সাথে কথা হলে তিনি বলেন ঘটনা আমি সুনে নিজে ওই কাজের সাইটে গিয়ে দেখেছি এবং ঠিকাদারদের বিষয়টি জানিয়েছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ