• Uncategorized

    রংপুরে বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল অ্যাসোসিয়েশন-(বনপা)”র অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত।

      প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২০ , ১:০৭:৪৬ প্রিন্ট সংস্করণ

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

    বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল অ্যাসোসিয়েশন-বনপার অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী রংপুরেও উদযাপিত হয়েছে।বৃহষ্পতিবার ১৫-১০-২০২০ইং রাত ৮ টায় রংপুরের স্থানীয় একটি  কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বনপার রংপুর জেলা সভপতি এমএম সৌরভের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ বিভাগের শিক্ষক ড. মাহমুদুল হাসান, সিনিয়র সাংবাদিক আফতাব হোসেন, ওয়াদুদ রহমান,বাংলার চোখের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান- তানবীর হোসেন আশরাফী,

    আরো উপস্থিত ছিলেন আনন্দ টিভির রংপুর ব্যুরো প্রধান – মাহফুজ আলম প্রিন্স,সময় টিভির রংপুর ব্যুরো প্রধান- রতন সরকার,তিস্তা সংবাদ পীরগঞ্জ প্রতিনিধি-মোস্তফা,চ্যানেল টি- ওয়ান রংপুর ব্যুরো প্রধান- শরিফা বেগম শিউলী,রংপুর কথা – জাকির হোসেন,স্বদেশ প্রতিদিন- লিমা,শাহরিয়ার মিম,আখি মনি,বিপ্লব,আমিরুল,দুলাল,হিমেলসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

    অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রনি ঢাকা থেকে অনলাইনে যোগ দেন। পরে কেক কেটে প্রতিষ্ঠা বির্ষকী উদযাপন করেন উপস্থিত অতিথি ও অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও সংবাদকর্মীরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ