• আইন ও আদালত

    শ্রীপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

      প্রতিনিধি ৮ মার্চ ২০২২ , ৪:৩৫:৪৩ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড তখলপুর গ্রামের সাবেক ইউপি সদস্য কাজী আব্দুর রউফ ও বর্তমান ইউপি সদস্য মকবুল হোসেন বিশ্বাস এর সমর্থকদের মধ্যে গ্রাম্য দলাদলি ও প্রতিহিংসার রেষ ধরে সোমবার রাতে রাজু শেখ (২৪) নামে এক যুবককে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবক ওই গ্রামের আক্তার শেখের পুত্র । নিহত রাজু শেখের পিতা আক্তার শেখ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় মকবুল হোসেন এর সমর্থক রাজু শেখ বাড়ির পাশের চায়ের দোকানে বসে ছিল ।

    প্রতিপক্ষ আব্দুর রউফ এর সমর্থকরা রাজু শেখের ওপর হঠাৎ অতর্কিত হামলা করে মাথায় ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক আহত করে । গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার অবস্থার অবনতি ঘটলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় । ফরিদপুরের চিকিৎসকগণ তার অবস্থার বেগতিক দেখে ঢাকাতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন । পরিবারের লোকজন তাকে ঢাকা নেওয়ার পথেই রাত ১১টার দিকে মৃত্যু হয়। এলাকাবাসী সূত্রে জানা যায়, সাবেক ও বর্তমান ইউপি সদস্যদের মধ্যে দীর্ঘদিন ধরে দলাদলি চলে আসছিল।

    এরই রেষ ধরে গত শনিবার দুপুরে তখলপুর হাতেম আলী দাখিল মাদ্রাসার কমিটি গঠনকে কেন্দ্র করে ওই ইউপি সদস্যদের সমর্থকদের মধ্যে বাক-বিতন্ডা হয় । বাক-বিতন্ডার একপর্যায়ে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং ওইদিন রাতে সুযোগ বুঝে মকবুল মেম্বরের লোকজন প্রতিপক্ষ আব্দুর রউফকে ফুলতলা বাজার এলাকায় হাতুড়ী দিয়ে পিটিয়ে একটি পা ভেঙে দেয় । এর পরে আব্দুর রউফের লোকজন প্রতিপক্ষের ২০-২৫টি বাড়ি-ঘর ব্যাপক ভাংচুর করে। সংবাদ শুনে শ্রীপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে ২-৩ দিন ধরে পুলিশি টহল অব্যাহত থাকলেও বিছিন্ন সংঘর্ষ চলছিল

    বিছিন্ন সংঘর্ষের রেষ ধরেই উক্ত যুবককে নৃসংশভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় জানমালের নিরাপত্তা রক্ষা ও এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে । এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ:সুকদেব রায় বলেন,হত্যাকান্ডের সাথে জড়িত থাকায় সোমবার রাতেই তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো জোয়ারদার আবু দাউদ, ফারুক শেখ ও তরিকুল ইসলাম । বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রাখা হয়েছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ