• Uncategorized

    পাবনায় হত্যা মাদক সহ একাধিক মামলার আসামী রিয়াদ গ্রেফতার!

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২০ , ২:৫৪:২৬ প্রিন্ট সংস্করণ

    নিজেস্ব রিপোর্টারঃ

    পাবনায় হত্যা মাদক সহ একাধিক মামলার আসামী রিয়াদ গ্রেফতার!পাবনা সদর উপজেলার পৌর নারায়নপুর থেকে  হত্যা, মাদকসহ একাধিক মামলার আসামী মোঃ রিয়াদ হোসেন (৩৫) কে আটক করেছে পাবনা সদর থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে তাকে আটক করে।

    রিয়াদ পৌর রাধানগর নারায়ানপুর মহল্লার মৃত মোহাম্মদ আলীর ছেলে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহম্মেদ জানান, শহরের পৈলানপুর অরিন হত্যা মামলা যার নং-৭৪, তাং-২৫-০১-২০১৯ইং এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত সে আসামী ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

    আরো জানা যায়, রিয়াদের বিরুদ্ধে  ২০১২ সালে একটি হত্যা মামলা যার নং-২৪,  ঈশ্বরদী থানার ফেন্সিডিল মামলা নং-২২ তাং-৩০-০৮-২০০৬ইং, পাবনা সদর থানার ফেন্সিডিল মামলা নং-০৯ তাং-০৮-০৩-২০০৫ইং, র‌্যাবের এসআই মিজানকে মেরে আহত করার মামলা নং-২৮ তাং-০৫-০৯-২০১৬ইং, পাবনা সদর থানার এসআই মাহফুজকে পিটিয়ে গুরত্বর আহত করার মামলা নং ৩১ তাং-১৩-০১-২০১৬ইং।

    পুলিশের একটি সুত্র জানায়, রিয়াদ একজন চিহিৃত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৩টি হত্যা, ২টি মাদক ও র‌্যাব-পুলিশকে আহত করাসহ একাধিক মামলা রয়েছে। বিগত দিনে পাবনা সদর উপজেলার মাদক ব্যবসায়ীদের ১৫০জনের তালিকায় তার নাম ছিল ১৬ নম্বরে।

    পুলিশ আরো জানায়, রিয়াদ বিগত দিনে বিএনপি করলেও আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর নিজেকে রক্ষার জন্য আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। ওসি আরো জানান, গ্রেফতারের পর রিয়াদকে আদালতে প্রেরন করা হয়েছে। পরে আদালত রিয়াদকে জেল হাজতে প্রেরন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ