• চট্টগ্রাম বিভাগ

    পূর্বদইর প্রশাসনের আর্দেশ অমান্য করে ফসলি জমিতে পানি

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:২৩:২৫ প্রিন্ট সংস্করণ

    বাঙ্গরা বাজার থানার ৫নং পূর্বদইর পশ্চিম ইউনিয়নের মহেশপুর উত্তর বিলে প্রশাসনের আর্দেশকে অমান্য করে ফসলি জমিতে ডিপ টিউবল দিয়ে পানি দিতে বাধা দেন স্থানীয় কিছু লোক। আঃ রহিম সরকার বর্তমান ও তিন বারের সফল মেম্বার ১৯৯২ সাল থেকে ডিপ টিউবলের মাধ্যমে প্রায় ২০০ বিঘা ধান ফসলের জমিতে পানি দিয়ে আসতেছে, বিগত বছর মেম্বারী নির্বাচনের জের ধরে খোরশেদ আলম (৫৫) পিতা মৃত নওয়াব ও মোঃ দেলোয়ার (৪০) পিতা হারুন-অর-রশিদ নামের স্থানীয় দুই ব্যক্তি ক্ষমতার প্রভাব খাটিয়ে নিজেরা সেলু মেশিন বসায় যার কোনো অনুমোদন নাই, প্রায় ৫০ বিঘা জমিতে ডিপ টিউবওব দিয়ে পানি দিতে ডেন করতে দিচ্ছিলেন না।

    এ বিষয়ে মুরাদনগরে কর্মরত ইউএনও জনাব আলাউদ্দিন জনিকে জানালে তিনি বাঙ্গরা বাজার থানার কর্মরত অফিসার ইনচার্জ জনাব রিয়াজ উদ্দিনকে সাথে নিয়ে সরজমিনে গিয়ে ড্রেন করার অনুমতি দিয়ে আসেন কিন্তু সেই ড্রেন দিয়ে বর্তমানে পানি চলাচল করতে বাধা দিচ্ছেন বলে জানিয়েছেন মেম্বার সাহেব।

    এ বিষয়ে এলাকাবাসী জানিয়েছেন তাদের ব্যক্তিগত নির্বাচনীয় পূর্ব শত্রুতার কারণে আমাদের ফসলি জমি নষ্ট হচ্ছে
    আমরা তার সুষ্ঠু সমাধান চাই এ বিষয়ে বাঙ্গরা বাজার থানা কর্মরত অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন বলেন ইউএনও মহোদয়ের নির্দেশে আমি গিয়েছি প্রয়োজন হলে উনার নির্দেশে পুনরায় সরোজমিনে যাব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ