• আইন ও আদালত

    লক্ষ্মীপুরে স্বামীকে হত্যা করে গাছে বেঁধে রাখেন জাহানারা

      প্রতিনিধি ২৫ এপ্রিল ২০২২ , ৫:৩৬:৪৬ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরে স্বামী মিলন হোসেনকে (৬০) শ্বাসরোধে হত্যার পর লাশ গাছের সঙ্গে বেঁধে রাখেন স্ত্রী জাহানারা বেগম।রোববার (২৪ এপ্রিল) রাতে ১১ টায় চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আউয়াল সরকার এ তথ্য জানান।পুলিশ জানায়, সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দক্ষিণ খাগুড়িয়া গ্রামে ২২ এপ্রিল দিবাগত রাতে জাহানারা তার স্বামী মিলনকে শ্বাসরোধে হত্যা করে। পরে বাড়ির পেছনের বাগানে নিয়ে সুপারি গাছের সঙ্গে বেঁধে রাখে।

    পরদিন সকালে বাড়ির লোকজন বাঁধা অবস্থায় মিলনের মরদেহ দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য জাহানারাসহ পরিবারের চার সদস্যকে আটক করে পুলিশ। পরে নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে জিজ্ঞাসাবাদে জাহানার হত্যার ঘটনা স্বীকার করে।এসআই আবদুল আউয়াল জানান, মিলনের মরদেহ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন করেছি।

    নিহতের ছোট ছেলে সাফায়েত হোসেন মাহবুব বাদী হয়ে মামলা দায়ের করে। এতে নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি হত্যার কথা স্বীকার করেন। পরে রোববার বিকেলে আদালতেও তিনি হত্যার ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।তিনি জানান, জবানবন্দির প্রতিবেদন এখনও পাইনি। ঘটনার বিস্তারিত বলা যাচ্ছে না। অন্য কেউ জড়িত আছে কি না তা আপাতত বলতে পারছি না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ