• আইন ও আদালত

    মাধবপুরে কেচিকাঘাতে ২ ব্যবসায়ী আহত আটক ২

      প্রতিনিধি ১ মার্চ ২০২১ , ১২:৪১:১৬ প্রিন্ট সংস্করণ

    দোকানের সামনে ক্যারেট রাখা কে কেন্দ্র করে হবিগঞ্জের মাধবপুরে এক ব্যবসায়ী কে কেচিকাঘাতে করেছে অপর ব্যবসায়ী। এ সময় দোকানের কর্মচারি মালিক কে বাঁচাতে গিয়ে আহত হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে পুলিশ ২ জন কে আটক করেছে।
    গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী শফিক মিয়া (৩৫) ও ইয়াছিন (১৬) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
    এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। সোমবার দুপুর দেড় টার দিকে মাধবপুর পৌর শহরে এ ঘটনা ঘটে। অভিযোগ সুত্রে জানা যায়, পশ্চিম মাধবপুর গ্রামের মৃত মুতি মিয়ার ছেলে মুদি দোকানি শফিক মিয়া তার দোকানের সামনে ক্যারেট সামনে দিয়ে দোকানের পন্য বিক্রি করছিল। এতে পাশ^বর্তী কাপড়ের দোকানদার সোহাগ মিয়া ও শাহ্ আইনুল ইসলাম সুমন বাধা দেয়। এ নিয়ে তাদের মধ্যে বাকতিক্তন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সুমন ও সোহাগ মিয়া ক্ষিপ্ত হয়ে শফিক মিয়ার উপর হামলা করে। সোহাগের হাতে থাকা কাপড় কাটার কেচি দিয়ে শফিকের পিটে ও মাথায় আঘাত করে। মুদি দোকানের কর্মচারি ইয়াছিন আহত শফিক কে উদ্ধার করতে গেলে ইয়াছিন ও প্রতিপক্ষের হামলায় আহত হয়। গুরুতর আহত অবস্থায় শফিক মিয়া ও ইয়াছিন মিয়া কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
    মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, আহত দুজন কে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে ২ জন কে আটক রাখা হয়েছে।

    আনিসুর রহমান
    মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ