• দুর্ঘটনা

    লক্ষ্মীপুরে শ্রমিকের হাতে থাকা লোহার সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশা চালক এক কিশোরের মৃত্যু হয়েছে

      প্রতিনিধি ১ জুন ২০২২ , ৪:০২:৫৬ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরে শ্রমিকের হাতে থাকা লোহার সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশা উল্টে পড়ে জোহাম মাহমুদ (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার (১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। জোহাম লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি এলাকার জবি উল্যা ও পারুল বেগমের ছেলে। মায়ের সঙ্গে জোহাম নানার বাড়ি লাহারকান্দিতে বসবাস করে।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর রামগতি সড়কের পাশে পিকআপ ভ্যান দাঁড়ানো ছিল। স্থানীয় রত্না মেটাল নামে এক দোকানের লোহার বস্তু (সড়কের সংকেত বোর্ড) পিকআপ থেকে নামাচ্ছিল শ্রমিকরা। এসময় জোহাম লাহারকান্দি থেকে অটো নিয়ে দক্ষিণ তেমুহনির দিকে আসছিল। ঘটনাস্থলে পৌঁছলে শ্রমিকদের হাতে থাকা লোহার বস্তুর সঙ্গে তার অটোর ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ও জনপথ কার্যালয়ের নিরাপত্তা দেওয়ালের সঙ্গে ধাক্কা লেগে অটো উল্টে যায়। তখন জোহাম অটোর নিচে চাপা পড়ে ও মাথায় আঘাত পায়।

    স্থানীয়রা তখনই তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, মুমূর্ষু অবস্থায় ছেলেটিকে হাসপাতালে আনা হয়। তাৎক্ষণিক তার চিকিৎসাও শুরু করা হয়। অক্সিজেন লাগানো অবস্থায় কয়েক মিনিটের মধ্যেই ছেলেটি মারা যায়। ধারণা করা হচ্ছে, মাথায় আঘাত পেয়েই ছেলেটি মারা গেছে। খবর পেয়ে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ব্যাপারে তিনি কোন বক্তব্য দিতে রাজি হননি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ