• Uncategorized

    দিনাজপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে শিশুর মর্মান্তিক মৃত্যু

      প্রতিনিধি ১৬ মে ২০২১ , ৪:১০:৪২ প্রিন্ট সংস্করণ

    চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ

    চিরিরবন্দর উপজেলার আত্রাই নদীতে গোসল করতে নেমে পানিতে তলিয়ে গিয়ে মোছাঃ মাহি আক্তার নামে (১৩) বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছেন চিরিরবন্দর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স।রবিবার (১৬ মে) বেলা ১১ঘটিকায় এ ঘটনাটি ঘটে। নিহত মাহি আক্তার দিনাজপুর সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নের রাজাপুকুর (কাঁউগা) গ্রামের আলহাজ্ব মনসুর আলীর মেয়ে। জানা যায় মাহি আক্তার দীর্ঘদিন ধরেই তার মামার বাড়ীতে বসবাস করত।

    এলাকাবাসী ও নিহত শিশুর মামা আল আমিন ইসলাম জনি জানান, রবিবার মাহি আক্তার তার সহপাঠির সাথে আত্রাই নদীর পানিতে গোসল করার এক পর্যায়ে মাহি আক্তার ও তার সহপাঠিকে পানির নিচে তলিয়ে যেতে দেখে কামাল হোসেন নামে এক ব্যক্তি একজনকে তুলতে পারলেও মাহি আক্তাকে আর খুঁজে পায়নি। পরে স্থানীয় লোকজন প্রায় ২ ঘণ্টা খোঁজা খুঁজির পরও নদীর তলদেশ থেকে মাহি আক্তারকে খুঁজে না পেয়ে চিরিরবন্দর থানায় খবর দিলে চিরিরবন্দর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে অনেক খোঁজাখুজির পরও মেলেনি মৃতের সন্ধান।

    পরবর্তীতে সন্ধ্যা ৬ টা ১৫ মিনিটে রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট নদীতে নামেন এবং সন্ধান কাজ অব্যাহত রাখেন। পরে প্রায় দেড় ঘন্টা উদ্ধার কাজ চালিয়ে সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় মাহি আক্তারের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিরবন্দর থানার (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, ঘটনাটি দুঃখজনক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ