• চট্টগ্রাম বিভাগ

    লক্ষ্মীপুরে জেলা যুবলীগ সাধারণ সম্পাদক প্রার্থী লোটাসের উদ্যেগে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ১:৫৬:০৯ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের রায় কার্যকরের দাবিতে লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ রাকিব হোসেন লোটাসের উদ্যেগে মিছিল ও যুব সমাবেশের আয়োজন করা হয়েছে।
    আজ শনিবার বিকেল ৩ ঘটিকা হতে লক্ষ্মীপুর পৌর শহরের উত্তর স্টেশন সংলগ্ন মাঠে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

    সমাবেশ পরবর্তীতে বিক্ষোভ মিছিল বের করে শহরের বাজারের প্রদক্ষিণ করে দক্ষিণ স্টেশন চত্বরে গিয়ে বক্তব্যের মাধ্যমে প্রোগ্রাম সমাপ্তি করা হয়।এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম পাটোয়ারী,লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না,ফরিদা ইয়াসমিন লিকা, অ্যাডভোকেট জহির উদ্দিন বাবর, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, তাঁতীলীগ নেতা ওমর ফারুক সহ আরো অনেকে।

    সমাবেশে বক্তারা বলেন, ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলা একটা নিকৃষ্ট ঘটনা। ঘটনাটির পরিকল্পনা করেন তারেক জিয়া। এটি ৭৫ পরবর্তী সময়ে এটি সবচেয়ে কলঙ্কময় একটি দিন। তৎকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এ হামলার প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত। হামলার সঙ্গে জড়িত দণ্ডিত প্রাপ্ত অধিকাংশ আসামীই বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন।বক্তারা গ্রেনেড হামলার সঙ্গে জড়িত তারেক জিয়া সহ পলাতক আসামীদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকরের দাবি জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ