• Uncategorized

    ৫’শ পরিবারের মাঝে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক রাসেল সরকারের ঈদ উপহার বিতরণ

      প্রতিনিধি ১১ মে ২০২১ , ২:৫৫:০৪ প্রিন্ট সংস্করণ

    জাহিদ হাসান ভূঁইয়া-বিশেষ প্রতিবেদক :

    বৈশিক মহামারি করোনা সংক্রমন রোধে চলমান লকডাউনে কর্মহীন, দরিদ্র ও অসহায় ৫’শ পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ¦ মো. কামরুল আহসান সরকার রাসেল।আজ মঙ্গলবার সকালে গাজীপুর মহানগীর চান্দনা উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন মানুষদের ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, সেমাই, দুধ।

    উপহার সামগ্রী পাওয়া এক বৃদ্ধা মহিলা জানান, প্রতি বছরের ন্যায় এবারও আমাদের মতো অসহায় মানুষদের ঈদ সামগ্রী দিচ্ছেন রাসেল সরকার। সুন্দর পরিবেশে ঝামেলা ছাড়াই ঈদের চাল, ডাল চিনি সেমাই পেয়ে আমি অনেক খুশি। পরিবারের সদস্যদের নিয়ে খুশি মনে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারবো। আমার রাসেল সরকারের জন্য মন প্রাণে দোয়া করি এবং আল্লাহ যেন উনাকে নেক হায়াত দান করে।

    গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ¦ মো. কামরুল আহসান সরকার রাসেল বলেন, প্রতিবছর গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। ২৬ শে মার্চ থেকে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমরা কৃষকের ধান কেটে দিয়েছি।

    গত বছর ইফতার বিতরণ করেছি, এবছর মাসব্যাপী গাজীপুরের ৫৭টি ওয়ার্ডে ইফতার বিতরণ করেছি। প্রধানমন্ত্রীর নিদের্শে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছি। মানুষকে সচেতন করার চেষ্টা করেছি, মাক্স-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি, এবছরও করোনার ২য় ঢেউয়ে আমরা বসে নেই। গাজীপুর মহানগর যুবলীগের প্রতিটি ওয়ার্ড, থানা ও প্রতিটি ইউনিটের নেতা-কর্মীরা জনসাধাণের স্বার্থে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

    যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের নেতৃত্বে যুবলীগ আজ মানবিক যুবলীগে পরিণত হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের জন্য সকলের নিকট দোয়া চাই।এসময় যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাতসহ যুবলীগের মহানগর ওয়ার্ড, থানা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ