• Uncategorized

    ময়মনসিংহে ডিবি’র অভিযানে যৌনপল্লী থেকে বিপুল পরিমান মদসহ ৪ জন গ্রেফতার ।

      প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২০ , ৫:৪৮:৫২ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহ:

    ময়মনসিংহ ডিবি’র ওসি শাহ কামাল আকন্দের নির্দেশে নিয়মিত মাদক, জুয়া, ছিনতাইসহ বিভিন্ন অপরাদ কর্মকান্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।এরই ধারাবাহিকতায় গতকাল ১৪ নভেম্বর রোজঃ শনিবার ডিবির এসআই আলাউদ্দিন বাদল মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।

    অভিযানে ময়মনসিংহ কোতোয়ালী থানাধীন রমেশ সেন রোড যৌনপল্লী থেকে ১ হাজার ৪০ লিটার  মদসহ পুলিশের সোর্স বাঘমার মেডিকেল গেইটের মো: ভুট্রু মিয়া (৫০), আর কে মিশন রোড নওমহলের মো: আসলাম মিয়া (৬০), ভাবখালী গ্রামের মো: আব্দুল হামিদ (৪৬), আর কে মিশন রোড এর মো: মোস্তফা (৫৫) সর্বথানা কোতোয়ালী কে গ্রেফতার করে।

    জানা গেছে, গ্রেফতারকৃত আসামী ভুট্রু একজন ভয়ন্কর পুলিশের সোর্স। কথিত পুলিশ সোর্স ভুট্রু শহরের বিভিন্ন মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে মাশোহারা তুলে ভাগাভাগি করে নিতো। এমনকি মাদক দিয়ে নিরীহ মানুষকে ফাঁসিয়ে দিতো এই ভুট্রু। ভুট্রুর মতো এমন আরো পুলিশের তিন চারজন সোর্স রয়েছে। এদের কে গ্রেফতার করে আইনানুব্যবস্হা গ্রহনের দাবী উঠেছে ।

    উল্লেখ্য গ্রেফতারকৃত ব্যাক্তিরা দীর্ঘবছর যাবৎ পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন কতিপয় লোভী ব্যাক্তিদের সাথে মাশোহারার চুক্তির ভিক্তিতে পতিতালয়ে মাদক বেচাকেনা করে আসছে। প্রশ্ন উঠেছে এরা বাংলা মদ কার কাছ থেকে সংগ্রহ করে। ওদের বিরুদ্ধে আইনানুব্যবস্হা গ্রহনের জন্য অনেকেই দাবী জানায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ