• Uncategorized

    সুজানগর হাটখালি ইউনিয়নের নির্বাচনী প্রচারণায় বিভিন্ন এলাকা চুষে বেড়াচ্ছেন বিশিষ্ট শিল্পপতি ফিরোজ আহমেদ খান

      প্রতিনিধি ১৮ আগস্ট ২০২০ , ৫:৫০:২১ প্রিন্ট সংস্করণ

    শেখ রেজাউল করিম-বিশেষ প্রতিনিধি:

    পাবনা জেলা সুজানগর উপজেলা হাটখালি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ খান হাটখালি ইউনিয়নের বিভিন্ন গ্রামে চুষে বেড়াচ্ছেন এ সময় শোডাউনে নেতাকর্মীদের ঢল নেমেছে।

    ফিরোজ আহমেদ খান আমাদেরকে বলেন তিনি আগামী নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে হাটখালি ইউনিয়নের নির্বাচন করতে চান যদি আওয়ামী লীগ থেকে তাকে মনে করা হয় তাহলে তার যে জনপ্রিয়তা আছে সেটা কাজে লাগিয়ে আগামী হাটখালি ইউনিয়ন নির্বাচনে তিনি বিপুল ভোটে জয় যুক্ত হবেন। তিনি আরো বলেন তিনি যদি জয় যুক্ত হতে পারেন তাহলে হাটখালি ইউনিয়নে যত সমস্যা রয়েছে বিশেষ করে গরীব এবং দুস্থ দের যে দুর্দশা রয়েছে সেটা তিনি সমাধানের চেষ্টা চালাবেন।

    এছাড়াও হাটখালি ইউনিয়নের রাস্তাঘাটের যে বেহাল দশা সেটা নিয়েও উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে সমাধানের চেষ্টা করবেন তিনি আরো বলেন আগামী হাটখালি ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তিনি নির্বাচন করতে চাননি এলাকা নির্যাতিত এবং বঞ্চিত গরিব এবং দুস্থ রাজারা বর্তমান চেয়ারম্যান এর দ্বারা নির্যাতিত হয়েছে বা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হয়েছে তারা তাকে নির্বাচন করার জন্য অনুরোধ জানিয়েছেন তাই তিনি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি যদি নির্বাচনে জয় যুক্ত হন তাহলে এলাকার গরিব এবং দুস্থরা তাদের ন্যায্য অধিকার ফিরে পাবেন। এসময় হাটখালি ইউনিয়নের কয়েকটি গ্রাম শোডাউন নিয়ে বিভিন্ন গ্রামে প্রদক্ষিণ করেন। তিনি বলেন আজ ভিটবিলা হাটখালি শোলাকুরা গ্রাম স্বাগতা গ্রাম সহ হাটখালী কয়েকটি গ্রামে তার নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করে তাদের দুঃখ কষ্টের কথা শোনেন এবং সবাইকে আশ্বস্ত করেছেন তিনি যদি ইউনিয়নের অভিভাবকের দায়িত্ব পান তাহলে তার সাধ্যমত চেষ্টা করবেন সমস্ত সমস্যা সমাধানের। এ সময় আওয়ামী লীগের এবং ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মী ছোট অংশ নিয়েছিল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ