• সারাদেশ

    নওগাঁয় সর্বদা অসহায় মানুষের পাশে কাজ করছেন: অ্যাডভোকেট খোদাদাদ খান পিটু

      প্রতিনিধি ১৬ জুন ২০২৩ , ৫:৫৬:১০ প্রিন্ট সংস্করণ

    মোঃ কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    নওগাঁয় অসহায় মানুষের পাশে থেকে সর্বদা কাজ করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নওগাঁ জেলা শাখার সভাপতি ও নওগাঁ জেলা এডভোকেট বার এ্যাসোসিয়েশনের সভাপতি,অ্যাডভোকেট খোদাদাদ খান পিটু। ইতিমধ্যে তিনি নওগাঁ জেলাসহ সর্বস্তরের জনগণের মন জয় করেছেন। বিভিন্ন এলাকার মানুষেরা মনে মনে অভিভাবক এর জায়গা মনে করেন। সদর উপজেলার চন্ডিপুর গ্রামের সিরাজুল ইসলাম এর সঙ্গে কথা বলে তিনি বলেন,এডভোকেট খোদাদাদ খান পিটু তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের নওগাঁ জেলা শাখার শুধু সভাপতিই নয় তিনি একজন মানবিক অসহায় মানুষের বন্ধু, মানবতার ফেরিওয়ালা। যে কোন মানুষ বিপদ-আপদে পড়লে তাঁর পাশে দাঁড়িয়ে তাদের বিপদ আপদ থেকে উদ্ধার করে। আমাদের এলাকার মাটির মানুষ।

    অভিভাবক থেকে কম কিছু নয়। আমরা চাই এভাবেই সারা জীবন আমাদের পাশে অভিভাবক হিসেবে থাকবেন তিনি। হাঁপানিয়া,বর্ষাইল,চকমমুক্তার চক,এনায়েতসহ বিভিন্ন এলাকার অসহায় গরীব মানুষদের সঙ্গে কথা হলে তারা বলেন, এডভোকেট খোদাদাদ খান পিটু আমাদের বিপদ-আপদে যেকোনো সময় রাতের বেলা কিংবা দিনে তার বাড়ির দুয়ারে সমস্যা নিয়ে উপস্থিত হলে তিনি আমাদের সমস্যার সমাধান করে দেন। আমরা চাই আগামীতে এরকম সত পরিশ্রমি নেতা আমাদের পাশে থাকবে তাহলে আমাদের এলাকাবাসীর ও সর্বস্তরের মানুষের উপকার হবে, সুন্দর ও স্বাভাবিক ভাবেই জীবন যাপন করতে পারবো বলে জানান তারা।

    এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নওগাঁ জেলা শাখার সভাপতি ও জেলা বার এ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট খোদাদাদ খান পিটুর সঙ্গে কথা হলে তিনি জানান জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে আমি এলাকার সর্বস্তরের জনগণের সেবায় পাশে থাকি,করোনা কালীন সময়েও ছিলাম, যে কদিন বাঁচবো এলাকার মানুষের সেবা করে যাব। যেকোনো সময় জনসাধারণ মানুষ বিপদ-আপদে আমার কাছে আসলে সর্বোচ্চ চেষ্টা করব তাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

    সবসময় সর্বস্তরের মানুষের পাশে থাকার এই প্রতিশ্রুতি দিয়েছেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগ নওগাঁ জেলা শাখার সভাপতি ও জেলা এডভোকেট বার এ্যাসোসিয়েশনের সভাপতি খোদাদাদ খান পিটু।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ