• খুলনা বিভাগ

    লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

      প্রতিনিধি ২৭ জুন ২০২৩ , ১১:৩৪:০৭ প্রিন্ট সংস্করণ

    মো:মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় শাহিনুল ইসলাম নামে এক ব্রাক কর্মকর্তা নিহত হয়েছে। তিনি পার্শ্ববর্তী মাগুরার জেলার পুলুম গ্রামের বাসিন্দা।সোমবার (২৬ জুন) বিকালে ঢাকা-নড়াইল- যশোর মহাসড়কে নড়াইলের লোহাগড়া উপজেলার বসুপটি এলাকায় এ ঘটনা ঘটে। তুলারামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ওসি) গৌতম চন্দ্র মন্ডল মঙ্গলবার (২৭ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত মো:শাহিনুল ইসলাম বরিশালের উজিরপুর উপজেলায় ব্রাকের ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। শাহিনুল কর্মস্থল থেকে মোটরসাইকেল যোগে নড়াইল জেলার পার্শ্ববর্তী মাগুরার পুলুম গ্রামে নিজ বাড়ি ফিরছিলেন। পথে মধ্যে লোহাগড়া উপজেলার বসুপটি বাসষ্টান্ড এলাকায় পৌঁছালে একটি পিকআপ তাকে ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    এ বিষয়ে তুলারামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ওসি)গৌতম চন্দ্র মন্ডল বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘাতক পিকআপটি জব্দ করা হয়েছে এবং পিকআপের চালককে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে পিকআপের চালককে আসামী করে মামলা দায়ের করা হয়েছে৷ এছাড়া লাশ ময়নাতদন্ত শেষে নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ