• Uncategorized

    পটুয়াখালীর গলাচিপায় রাজ্জাক মৃধার জমি প্রভাবশালীদের জবর দখলের চেষ্টা।

      প্রতিনিধি ৮ জুলাই ২০২০ , ৫:১০:২০ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় আঃ রাজ্জাক মৃধার জমি প্রতিপক্ষরা ভোগ দখলের চেষ্টা করছে। আঃ রাজ্জাক মৃধা (৬৫) হচ্ছেন উপজেলার গলাচিপা সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লোন্দা গ্রামের মৃত হাসান আলী মৃধার ছেলে।

    আঃ রাজ্জাক মৃধা জানান, আমার বাবার ঔরষে আমার মা ভানু বেগমের গর্ভে আমরা ২ ভাই ৩ বোন। আমার বোন নিসন্তান হয়ে আছিয়া বেগম মৃত্যু বরণ করার পরে তার পরিবারের কেউ না থাকায় ঔ জমির প্রকৃত মালিক আমি আঃ রাজ্জাক মৃধা ও আমার ভাই জালাল মৃধা। কিন্তু এলাকার কিছু কুচক্রী মহল আছিয়া বেগমের ওয়ারিশ সেজে এই জমি খাওয়ার পায়তারা চালাচ্ছে।

    আমি আছিয়া বেগমের জমি মস্তফা সরদারের কাছে বিক্রি করিয়াছি। মস্তফা সরদারকে তারা ভয়ভীতি দেখাচ্ছে বলে জানান। এ বিষয়ে জালাল মৃধা বলেন, আমার ভাই আঃ রাজ্জাক মৃধা ঐ জমি মস্তফা সরদারের কাছে বিক্রি করায় মস্তফা সরদার এখন সেখানে ঘরবাড়ি তৈরি করে আছেন। কিন্তু সেই জমি অন্য কেউ দখলের চেষ্টা করছে।

    এ বিষয় নিয়ে ইউপি সদস্য রফিক মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রকৃত পক্ষে ঐ জমির প্রকৃত মালিক আঃ রাজ্জাক মৃধা ও তার পরিবার। ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাদি বলেন, আছিয়া বেগমের মৃত্যু হওয়ার পরে ওয়ারিশ সূত্রে ঐ জমির প্রকৃত মালিক আঃ রাজ্জাক মৃধা ও তার পরিবার। ইউনিয়ন পরিষদ থেকে তাদের ওয়ারিশ সার্টিফিকেট দেওয়া হয়। এমনটাই জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ