• Uncategorized

    নড়াইল ডিবি পুশিলের অভিযানে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার, গ্রেফতার -১

      প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২৩ , ১১:০২:১৫ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি।

    মাদক ব্যবসায়ের সাথে জড়িত মো.শহিদুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাব্বিরুল আলম।

    গ্রেফতারকৃত মো.শহিদুল ইসলাম(৩৫) নড়াইল সদর থানাধীন সিংগা গ্রামের মোহাম্মদ আতিয়ার মোল্লার ছেলে। আজ ১৩ (নভেম্বর) দুপুরে দিকে নড়াইল সদর থানাধীন সিংগাসৈলপুর ইউনিয়নের সিঙ্গা গ্রামস্থ নির্মাণাধীন বাবা এগ্রোফার্ম এর মাঠের উত্তর পাশে ইটের সলিং রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

    গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো.ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) ফারুক হোসেন, এসআই(নিঃ) জয়দেব কুমার বসু, এসআই(নিঃ) অপু মিত্র, এএসআই(নিঃ) সেলিম মুন্সি সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো.শহিদুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামী

    মো.শহিদুল ইসলাম এর নিকট থেকে ৫০০(পাঁচশত) গ্রাঁম অবৈধ মাদকদ্রব্য গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের)নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ