• শিক্ষা

    সোহরাওয়ার্দী কলেজ বাঁধনের নতুন কমিটির নেতৃত্বে সাগর ও জুবায়ের

      প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২২ , ৯:২৯:০৮ প্রিন্ট সংস্করণ

    শেখ জাহাঙ্গীর-স্টাফ রিপোর্টার:

    গতকাল শুক্রবার (০৭ জানুযারি) গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্কে এই বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।
    সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সিটি জোনের উপদেষ্টা মো. রাসেদুল ইসলাম ও সামছুল আরেফিন সৌরভ সহ ঢাকা সিটি জোনের সভাপতি মো. আতিকুর রহিম।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঁধন, সরকারী শহীদ সোহরাওয়ার্দী কলেজ ইউনিটের সভাপতি মাে. রাফসান ।

    নবগঠিত কার্যকরি পরিষদে জোনাল প্রতিনিধি মৃদুল চন্দ্র বর্মন, সভাপতি মো. সাগর সরদার, সহ-সভাপতি শারমিন আক্তার ও আদনান কবীর, সাধারণ সম্পাদক মো.জুবায়ের হোসেন, সহ-সাধারন ইয়াসমিন আক্তার, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম মমিন, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান ইমু, কোষাধ্যক্ষ ননী গোপাল সাহা, দপ্তর সম্পাদক মো. রাব্বি, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম, তথ্য ও শিক্ষা সম্পাদক জাহিদ হাসান এবং নির্বাহী সদস্য হিসেবে জাহিদুল ইসলাম, তাওহিদ ইসলাম, নুসরাত সুলতানা, জাকারিয়া হোসেন সহ জান্নাতুল ফেরদৌসী নিতু কে মনোনয়ন দেওয়া হয়েছে।

    উল্লেখ্য যে, বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) সংগঠনটি ২৪ অক্টোবর, ১৯৯৭ প্রতিষ্ঠিত হয়ে “একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন” এই স্লোগানকে সামনে রেখে ছাত্র-ছাত্রীদের দ্বারা সম্পূর্ণ অরাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে পরিচালিত হয়ে আসছে।বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশে সেই ১৯৯৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কাজ করছে।

    মুমূর্ষের জন্য সরবরাহ করছে বছরের প্রয়োজনীয় রক্তের চাহিদার সিংহভাগ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে জানিয়ে দিচ্ছে সকল ধরণের মানুষকে তার নিজ রক্তের গ্রুপ।দীর্ঘ ২৫ বছরের এই স্বপ্নযাত্রায় বাঁধন মানুষকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদানে উদ্বুদ্ধ করন, রক্তদানসহ বিভিন্ন প্রাকৃতিক বিপর্যয়ে মানুষের সেবা করে আসছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ