• রাজশাহী বিভাগ

    সুজানগরে আব্দুল হাই সিদ্দিকীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:১৭:৫৮ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    বাংলাদেশ পুলিশের আইডল,সৎ ও নিষ্ঠাবান পুলিশ অফিসার যার কর্মকান্ডে সাধারণ মানুষ তার বদলী ঠেকাতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন। এই ঘটনায় সারা দেশে আলোড়ন সৃষ্টি করেছেন। সাধারণ মানুষের কাছে পুলিশ বাহিনীর মুখ উজ্জ্বল করেছেন। তিনি হচ্ছেন, পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ গ্রামের মৃত হাসান আলী মাস্টারের সন্তান ওসি আব্দুল হাই। তিনি বর্তমানে রাজশাহী ডিবি পুলিশের অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন।

    ইতিমধ্যেই তিনি নিজ নামে একটি মাদ্রাসা ও এতিমখানা গড়ে তুলেছেন। এলাকার সাধারণ মানুষ ও মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য আব্দুল হাই সিদ্দিকীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা সংলগ্ন তিন তলা ফাউন্ডেশন দিয়ে একটি মসজিদ নির্মাণ উদ্যোগ গ্রহণ করেছেন। সোমবার বিকেলে পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ আব্দুল হাই সিদ্দিকীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন ও উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার।

    রাজশাহী ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল হাই এর উদ্দ্যোগে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ জালাল, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নাজমুল হুদা, সুজানগর মোহাম্মদীয়া মাদ্রাসার সুপার মাহাতাব উদ্দিন,উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা এডভোকেট শাজাহান আলী খান, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সাত্তার, সাবেক ইউপি চেয়ারম্যান রহমত আলী শেখ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খান, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল আক্তার,আবুল কালাম, রতন,সাংবাদিক এম মনিরুজ্জামান, আব্দুল আলীম রিপন, মেহেদী মাসুদ সহ স্থানীয় মুসুল্লি, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ