• আইন ও আদালত

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন চলমান

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২৩ , ২:০৯:২০ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী-স্টাফ রিপোর্টারঃ

    কুষ্টিয়ার মিরপুর উপজেলার চক ধুবইল ছালাম মোড়ে,
    প্রেমিক আনাচ আলীর বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকা মৌমিতার অনশন চলমান রয়েছে। গত শনিবার বিকালে নওদা বহল বাড়ীয়া গ্রামের মিন্টু আলীর মেয়ে মৌমিতা খাতুন বিয়ের দাবিতে পার্শ্ববর্তী চকধুবইল এলাকার আসান আলীর ছেলে আনাচের বাড়ীর সামনে অবস্থান নেন।

    বিষয়টি নিয়ে মূহুর্তেই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে উৎসুক জনতার ঢল নামে। জনপ্রতিনিধি সহ স্থানীয় মাতবর গন সমাধানে ব্যর্থ হলে রাতে বিষয়টি থানা পুলিশে গড়াই।

    প্রেমিকা মৌমিতার দাবী, প্রেমিক আনাচ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘ দিন তার সাথে সম্পর্কে চালিয়ে আসছে বিভিন্ন সময়ে বউ পরিচয়ে বিভিন্ন জায়গায় নিয়ে গেছে। এখন সে অন্য মেয়েকে বিয়ে করতে যাচ্ছে। আমাকে বিয়ে না করলে আমি এই বাড়ীতেই আত্মহত্যা করবো বলে জানাই সে।

    তবে এই বিষয়ে সরেজমিনে কথা বলতে গেলে, প্রেমিক আনাসকে বাড়ীতে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া গেছে। স্থানীয় ওয়ার্ড মেম্বার জানান, আজ রবিবার সকালে বিষয়টি নিয়ে প্রেমিক আনাচ ও তার পরিবারের সাথে
    আলোচনায় বসার কথা ছিলো। কিন্তু সকাল থেকেই আনাচ ও তার পিতা আসান আলীকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।

    এলাকাবাসী জানান, গতকাল রাতে ঘটনাস্থলে পুলিশ আসার পর থেকেই আনাস ও তার বাবা আসান আলী পলাতক রয়েছে। মৌমিতা খাতুন সাফ জানিয়ে দিয়েছেন বিয়ে না করা
    পর্যন্ত তার এই অনশন চলবেই

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ