• Uncategorized

    হাটখালি ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সরদার আব্দুর রউফ

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২০ , ৩:২১:৪৫ প্রিন্ট সংস্করণ

    শেখ রেজাউল করিম রুবেল: সুজানগর উপজেলা প্রতিনিধিঃ

    পাবনা জেলার সুজানগর থানার নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন হাটখালি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সরদার আব্দুর রউফ। প্রতিদিনই হাটখালি ইউনিয়নের প্রতিটি গ্রাম এবং বাজারে গিয়ে সাধারণ মানুষের সাথে দেখা করে তাদের খোঁজ খবর নিয়ে তাদের পাশে থাকার প্রত্যয় জানাচ্ছেন সরদার আব্দুর রউফ। তিনি আমাদেরকে বলেন তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে ঢাকায় হাসপাতালে ছিলেন ,

    হাসপাতাল থাকা অবস্থায় তিনি দীর্ঘদিন জনগণের পাশে না থাকতে পারায় তিনি তার সময় পার করতে অনেক কষ্ট হয়েছে তিনি বলেন আমার অধিকাংশ সময়ই কাটে সাধারণ মানুষের সাথে দেখা করে তাদের সুখ দুঃখে পাশে থেকে।
    সরদার আব্দুর রব আমাদের আরও বলেন,তিনি প্রতিদিনই ছুটে যাচ্ছেন সাধারণ মানুষের পাশে তাদের কষ্টের কথা তাদের দুঃখের কথা শুনে তাদের সুখ-দুঃখের পাশাপাশি থাকার চেষ্টা করছেন তিনি।

    তিনি আমাদেরকে আরো বলেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী হয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার ইচ্ছা পোষণ করেছেন এবং তিনি যদি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয় এবং তিনি যদি জয়যুক্ত হতে পারেন তাহলে হাটখালি ইউনিয়নের রাস্তাঘাটসহ তথা সাধারণ মানুষের দুঃখ কষ্ট সব সময় পাশে থাকে তাদের সেবা করে যাবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ