• চট্টগ্রাম বিভাগ

    লক্ষ্মীপুরে ছাত্রলীগের হামলায় ছাত্রদল নেতারা হাসপাতালে

      প্রতিনিধি ২১ অক্টোবর ২০২২ , ৫:৪৮:০৮ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরে ছাত্রলীগের বিরুদ্ধে অতর্কিত হামলা চালিয়ে ছাত্রদলের ৬ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের এ্যানি চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। তারা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে রাত ১০ টার দিকে জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এডভোকেট হাছিবুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন হাসপাতালে আহতদের দেখতে যায়।

    আহতরা হলেন নবগঠিত কুশাখালী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ওসমান গণি, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাকিব, চৌধুরী মাহমুদুন্নবী সুজন, দিদার হোসেন, সাংগঠনিক সম্পাদক আরমান চৌধুরী ও সদস্য আরমান হোসেন। ছাত্রদল নেতাকর্মীরা জানায়, বুধবার (১৯ অক্টোবর) কুশাখালী ইউনিয়ন ছাত্রদলের কমিটির অনুমোদন দেয় উপজেলা কমিটি। ঘটনার সময় ছাত্রদল নেতাকর্মীরা একত্রিত হয়ে বিদ্যালয় মাঠে কথা বলছিলেন।

    হঠাৎ করে কুশাখালী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোবারক শাহ বাহাদুরসহ ১৫-২০ জন এসে তাদের ওপর অতর্কিত হামলা করে। কিছু বুঝে উঠার আগেই কাঠ ও লাঠিসোটা দিয়ে তারা ছাত্রদলের নেতাদের পিটিয়ে আহত করে। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।
    জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিদান চৌধুরী বলেন, ঘটনাটি ন্যাক্কারজনক। কোন কারণ ছাড়াই ছাত্রলীগ আমাদের নেতাকর্মীর ওপর হামলা চালিয়েছে৷

    আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।ছাত্রলীগ নেতা মোবারক শাহ বাহাদুর বলেন, তাদের দলীয় কোন্দলের কারণে একে অপরের সঙ্গে মারামারি করেছে। এখন আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে ছাত্রলীগ জড়িত নয়।চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ