• খুলনা বিভাগ

    লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের সভাপতি অপসারণের দাবী করেছে অভিভাবক সদস্যরা।

      প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০২২ , ২:২২:১৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের সভাপতি অপসারণের দাবী করে চেয়ারম্যান যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড বরাবর লিখিত অভিযোগ দিয়েছে ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্যরা। অভিযোগ সুত্রে জানাযায় প্রধান শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে সভাপতি বদরুল আলম টিটু আর্থিক লেনদেনের বিষয়টি ফাস হলে ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা পর্ষদের ০৬ জন সদস্য অনিয়ম ও দূর্নীতির ফিরিস্তি তুলে সভাপতি বদরুল আলম টিটোর অপসারণ চেয়ে আবেদন করেন।

    এই বিষয়ে অভিভাবক সদস্য গোলাম কিবরিয়া,ও মোস্তফা কামালের সাথে কথা হল তিনি বলেন প্রতিষ্ঠানটি শত বর্ষের একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানে একজন সৎ ও মেধাবী শিক্ষক দরকার, সে কারনে আমরা মেধা ভিত্তিক শিক্ষক চেয়েছি। কিন্ত সভাপতি আমাদের বৃদ্ধ আংগুল দেখিয়ে নিজ ইচ্ছা মত অর্থ হাতিয়ে নিয়ে পছন্দের লোককে প্রধান শিক্ষক পদে নিয়োগ দিতে উঠে পড়ে লাগেন।সে কারনে আমরা দূর্নীতিবাজ সভাপতি বদরুল আলম টিটোর অপসারণ চেয়েছি।

    এবিষয়টি নিয়ে এলাকায় সুধীজন ও অভিভাবকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। এঘটনায় জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইদুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন অভিযোগের কথা আমি শুনেছি কিন্ত আমি কোন অনুলিপি পাই নাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ