• জাতীয়

    মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচনী এলাকায় এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি

      প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২৩ , ৯:৪০:২১ প্রিন্ট সংস্করণ

    মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে নির্বাচনী এলাকায় এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি

    সাগর আহম্মেদ গাইবান্ধা প্রতিনিধি:

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি ঢাকা থেকে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনী এলাকায় প্রবেশের পথে কোমরপুর নামক স্থানে দলীয় নেতাকর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে তাকে বরণ করে ও ফুলের শুভেচ্ছা জানিয়েছেন।

    ২৮ নভেম্বর মঙ্গলবার সকাল থেকে পলাশবাড়ী পৌরসভার মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের নেতৃত্বে পলাশবাড়ী পৌর শহরের মহিলা সিনিয়র ফাজিল মাদ্রাসা মাঠে খন্ড থন্ড মিছিল নিয়ে সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজেলার দলীয় নেতাকর্মীরা মিলিত হয়। দুপুরে উপজেলার প্রবেশদ্বার কোমরপুর বাজারে দলীয় নেতাকর্মীরা বরণ করেন এরপর তিনি দলীয় নেতাকর্মীসহ মোটরসাইকেল বহর নিয়ে নির্বাচনী এলাকা পলাশবাড়ী পৌর শহরের প্রবেশ করেন। এসময় পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে বীর মুক্তিযোদ্ধাগণ এ্যাড. উম্মে কুলসুম স্মৃতির হাতে পৃথক পৃথকভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

    এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় রিক্সাভ্যান শ্রমিকলীগ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, বঙ্গবন্ধু সৈনিকলীগ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বস্তরের নেতাকর্মীরা, স্থানীয় গণমাধ্যমকর্মীরাসহ সর্বসাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

    মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পলাশবাড়ী চৌমাথা মোড়ে উপস্থিত হয়ে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের উদ্দেশ্যে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন, বঙ্গবন্ধুকন্যা কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করে পাঠিয়েছেন। আপনারা আবারো নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন এবং এ আসনটি মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিবেন। তিনি আরো বলেন, বিগত সময়ে করোনা মহামারী ও ইউক্রেন যুদ্ধাবস্থার কারণে এলাকার উন্নয়ন অনেকটা স্থবির হয়ে পড়েছিলো। যে সকল রাস্তাঘাট উন্নয়ন করা সম্ভব হয়নি আগামী দিনে, সে সকল রাস্তা ঘাট, ব্রিজ, কালভাট নির্মান করা হবে। এসময় তিনি দলীয় নেতাকর্মীর সহ সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ