• চট্টগ্রাম বিভাগ

    মাজলুম ইমাম ও খতিবদের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ৯:১৬:৫৯ প্রিন্ট সংস্করণ

    মাহফুজুর রহমান-সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি:

    আজ ২০/১২/২৩ইং রোজ বুধবার সুবর্ণচর উপজেলা রব্বানিয়া ফাজিল মাদ্রাসায় শানে সাহাবা খতিব কাউন্সিল বাংলাদেশ কর্তৃক আয়োজিত একটি তরবিয়ত সম্মেলন আয়োজন করা হয়। উক্ত সম্মেলনে সুবর্ণচরের প্রায় সমস্ত ইমাম এবং খতিব মহোদয়গণ সকাল ৯ টা থেকে বিকেল ২ টা পর্যন্ত উপস্থিত থাকেন। উক্ত সভায় প্রায় ৫১ জনের ইমাম এবং খতিবদের একটি কমিটি গঠন করেন। শানে সাহাবা কাউন্সিল বাংলাদেশের চেয়ারম্যান মহোদয় মুফতি শামীম মজুমদার উপস্থিত থাকেন। চেয়ারম্যান মহোদয় সবাইকে লক্ষ্য করে বলেন আপনারা এখানে কমিটির দায়িত্বে যারা রয়েছেন, তারা মনের মধ্যে এই তামান্না নিয়ে দায়িত্ব পালন করতে হবে যে, যেখানেই কোন আলেম,

    ইমাম ও খতিব, খাদেম অত্যাচারিত হবে সাথে সাথেই আপনারা সেবা দিতে যথাস্থানে প্রস্তুত হয়ে যাবেন। কারণ আমাদের এই সংগঠন মানুষকে সেবা দেওয়ার জন্য এসেছে, দায়িত্ব নিয়ে ঘরে বসে থাকার জন্য আসেন। তাই আমরা সবাই সেবা দিয়ে যাবো। ইনশাআল্লাহ। এবং চেয়ারম্যান মহোদয় সবাইকে প্রতিশ্রুতি দিয়েছেন মাজলুম ইমাম খতিব মোয়াজ্জিনদের জন্য সেবা দেওয়ার জন্য একটি মোটরসাইকেল দিবেন এবং সুবর্ণচর দশটি পানির কল দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

    শানে সাহাবা খতিব কাউন্সিল বাংলাদেশ এর চেয়ারম্যান মহোদয় আরো বলেন, আমাদের ব্যাপারে অনেক ষড়যন্ত্র শুরু হয়েছে, সেই ষড়যন্ত্রকে রুখতে আপনাদেরকেই দাঁড়াতে হবে।
    উক্ত সভায় উপদেষ্টা হিসেবে উপস্থিত থাকেন, চর জুবলী রব্বানী মাদ্রাসার প্রিন্সিপাল- মাওলানা আব্দুর রহমান, চটকিবাড়ি তা’লীমুল কোরআন বোর্ড় বাংলাদেশ এর মহাপরিচালক মাওলানা আশরাফ আলী দিদার, সাইফুল উলুম ইসলামিয়া মাদ্রাসার নাজেমে তালিমাত মাওলানা জিল্লুর রহমান ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ