• সারাদেশ

    রামগতিতে মানবতার কাজ করে এগিয়ে যাচ্ছেন আনসার রিপন মজুমদার

      প্রতিনিধি ৮ জুন ২০২৩ , ২:০৬:৪০ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম আল-আমিন-লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুরের রামগতিতে বিভিন্ন সামাজিক ও মানবতার কাজে যাকে বেশিরভাগ সময় দেখা যাচ্ছে সেই হচ্ছেন রিপন মজুমদার ৮ নং বড়খেরী ইউনিয়ন আনসার কমান্ডার। গেল কিছু দিন আগে রামগতি উপজেলার চর আলগী ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে মদিনাতুল উলুম কওমি মাদ্রাসা ৫ নং ভোট কেন্দ্রে একজন বৃদ্ধা মহিলা অসুস্থ হয়ে পড়ে। এসময় খবর পেয়েই তড়িৎ গতিতে ঐ বৃদ্ধা মহিলার জীবন বাঁচাতে আনসার কমান্ডার রিপন মজুমদার সার্বিক সেবা দিয়ে সুস্থতা দিয়ে সুস্থ করে তুলেন।

    এই সময় ঘটনার স্থল পরিদর্শনে আসা লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ আনসার কমান্ডার রিপন মজুমদারের মানবিক এ কর্মকান্ডের জন্য ভুয়সী প্রশংসা করেন এবং পুরুষ্কার ও প্রদান করেন। আমি আলোকিত ৭১ সংবাদ লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এইচ.এম আল-আমিন নিউজ সংগ্রহের কাজে বের হয়েছি হঠাৎ রাস্তার পাশে দেখতে পেলাম রিপন মজুমদার রিক্সা ধরে দাড়িয়ে আছে, জিজ্ঞেস করলাম এখানে কি হয়েছে।

    তখন রিপন মজুমদার বলেন আমি আমার সহধর্মিণীকে নিয়ে শ্বশুর বাড়ি যাচ্ছি এমতো অবস্থায় দেখতে পেলাম রিক্সা চালক মুরব্বি তার রিক্সা নিয়ে দাড়িয়ে আছে ঘাম ঝরছে। জিজ্ঞেস করলাম রিক্সার কি হয়েছে তখন তিনি বলেন রিক্সার চাকা পেটে গেছে, কেউ রিক্সাটি উসকে ধরলে চাকাটি বদলে নিতাম। অনেকের সাহায্য চেয়েছি কেউ করে নি। তখন রিপন মজুমদার নিজেই রিক্সাটি উসকে ধরেন।

    উক্ত ঘটনা সম্পর্কে জানতে চাইলে রিক্সা চালক বলেন রিপন মজুমদার আমাকে যে উপকার করেছেন আমি তার জন্য দোয়া করি। তিনি আনসার কমান্ডারের বাহিরেও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে কাজ করে যাচ্ছেন বলে জানাগেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ