• Uncategorized

    শান্তির দেশে কেউ অশান্তি সৃষ্টি করলে ছাড় দেয়া হবে না বলেছেন-এএসপি আনিছুর রহমান।

      প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২১ , ৩:১৭:১২ প্রিন্ট সংস্করণ

    মো: উজ্জল পাঠান সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ

    শান্তির দেশে কেউ অশান্তি সৃষ্টি করলে তাদেরকে ছাড় দেয়া হবে না বলেছেন এএসপি আনিছুর রহমান। গত ৭ এপ্রিল গোষ্ঠীগত দ্বন্দ্বের জেরে খুন দেলোয়ার। সরাইল উপজেলা পাকশিমুল গ্রামের হান্নান মিয়ার একমাত্র ছেলে ছিল সে। প্রতিপক্ষের লোকদের হামলা ও ছুরিকাঘাতে নিহত হন। এ ঘটনায় নিহত দেলোয়ারের মা নাজমা বেগম বাদী হয়ে পাকশিমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলামসহ ৩৮জনের বিরুদ্ধে সরাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।দেলোয়ার হত্যার পর থেকে আসামী পক্ষের বাড়িঘর ভাংচুর, লুট ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

    আজ (২৬ এপ্রিল) সকাল ১১টার দিকে এসব অভিযোগ সরেজিনে পরিদর্শনে আসেন ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিছুর রহমান। তিনি প্রখর রোদ্রে প্রতিটি বাড়ি ঘুরে ঘুরে দেখেন। পাকশিমুল গ্রামের বিশিষ্ট মুরুব্বিদের সাথে গ্রামে শান্তি শৃংখলা ফিরিয়ে আনতে কথা বলেন। পরিদর্শনকালে সাংবাদিক, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জসিম উদ্দিনসহ পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

    ঘটনাস্থল পরিদর্শন শেষে এএসপি
    আসামী পক্ষের নেতাদের একত্র করে বলেন,’দেলোয়ারকে খুবই নিষ্ঠুরভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত এবং দোষীদের খুব শিগগিরই খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। কিন্তু প্রতিপক্ষের কারো বাড়িতে যদি হামলা বা ভাংচুর চালানো হয় এরকম খবর পেলে আমরা কাউকে ছাড়বো না। বাংলাদেশ হচ্ছে শান্তির দেশ। এই শান্তির দেশে কেউ অশান্তি সৃষ্টি করলে তাদেরকে ছাড় দেয়া হবে না।
    আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ, যে-ই অপরাধ করে তাকে আইনের আওতায় আনা হবে।

    পরিশেষে জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) আনিছুর রহমান মামলার বাদী নাজমা বেগমের বাড়িতে যান। তাঁর সাথে দেখা করে খোঁজ খবর নেন। এসময় তিনি বলেন, আপনার ছেলে হত্যার ন্যায় বিচার পাবেন। অপরাধী বাংলার কোথাও লুকিয়ে থাকতে পারবে না। তাদের শীঘ্রই গ্রেফতার করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ