• Uncategorized

    গণমাধ্যমের এই অরাজক পরিস্থিতিতে ‘আজকের পত্রিকা’ অনুকরনীয়  -মেয়র মহিউদ্দিন

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২৩ , ৮:২১:২১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ (রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধি

    পটুয়াখালীতে আজকের পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে আজ। বৃহস্পতিবার (২৭ জুলাই) বেলা ১১ এগারোটায় পটুয়াখালী জেলা প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে আলোচনা সভার মধ্যে দিয়ে পত্রিকার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন আনুষ্ঠানিক ভাবে করা হয়৷

    উক্ত আলোচনা সভায় পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট হাফিজুর রহমান হাফিজ।

    অনুষ্ঠানের শুরুতে পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আজকের পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মীর মো.মহিব্বুল্লাহ।

    এ সময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা তথ্য অফিসার অনিমেষ কান্তি, প্রকৌশলী আবু তাহের ইমরান, পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের যুগ্গ-সাধারন সম্পাদক এমকে রানা, কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান প্রমুখ।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট হাফিজুর রহমান বলেন, ‘আজকের পত্রিকা গত দুই বছরে যেভাবে পাঠকের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে তা প্রশংসনীয়। একই সাথে গণমাধ্যমের এই অরাজক পরিস্থিতিতে আজকের পত্রিকা একটি অনুকরনীয় উদাহরণ হয়ে উঠবে সেই প্রত্যাশা রাখবো। আজকের পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধিসহ এর সাথে জড়িত সকল সাংবাদিক ও কলাকৌশলীদের দুই বছর পূর্তিতে অভিনন্দন।’

    এ অনুষ্ঠানে আজকের পত্রিকার কলাপাড়া উপজেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, দুমকী
    উপজেলা প্রতিনিধি শংকর চন্দ্র এসময় উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ