• Uncategorized

    হালিমা আহসান বিএম কলেজ শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

      প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২১ , ১:৩১:২৩ প্রিন্ট সংস্করণ

    শেরপুর জেলার সীমান্তবর্তী শ্রীবরদী উপজেলার হালিমা আহসান টেকনিক্যাল (বিএম)ইনষ্টিটিউট ভায়াডাঙ্গায় ১৯ ফেব্রুয়ারী (শুক্রবার) কলেজ মাঠে শিক্ষার্থীদের যাতায়াত সুবিধাদার জন্য বাইসাইকেল বিতরণ হয়।

    বাইসাইকেল বিতরণ কর্মসূচির সভাপতিত্ব করেন প্রতিষ্ঠান প্রতিষ্ঠাতা রিয়ার এডমিরাল জনাব মোঃ খোরশেদ আলম,অবঃ,সচিব (এম এ ইউ)পররাষ্ট্র মন্ত্রনালয়।

    উক্ত বাইসাইকেল বিতরণ কর্মসূচির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আবু হেনা মোঃরাহমাতুল মুনিম সিনিয়র সচিব আভ্যন্তরীণ সম্পদ বিভাগ, অর্থ মন্ত্রণালয় ও চেয়ারম্যান জাতীয় রাজস্ব বোর্ড, ঢাকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব লায়লা জেসমিন অতিরিক্ত সচিব(প্রশাসন)নৌ পরিবহন মন্ত্রণালয়।

    আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আনার কলি মাহবুব জেলা প্রশাসক শেরপুর, হাসান নাহিদ চৌধুরী পুলিশ সুপার শেরপুর।

    আরও উপস্থিত ছিলেন জনাব নিলুফা আক্তার উপজেলা নির্বাহী অফিসার শ্রীবরদী, মোঃ মোখলেছুর রহমান অফিসার ইনচার্জ শ্রীবরদী থানা, মুন্ঞ্জর আহসান সহকারি কমিশনার ভূমি শ্রীবরদী, আলহাজ্ব মোঃ রহুল আমিন তালুকদার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শ্রীবরদী, মোঃ মোশারফ হোসেন একাডেমিক সুপার ভাইজার শ্রীবরদী। উক্ত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার কর্মকর্তাসহ আরও অনেকে।

    বিতরণ কর্মসূচিতে ১০০ জন ছাত্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ হয়।

    এসময় বক্তরা বলেন, সীমান্তবর্তী উপজেলায় এই কলেজের শিক্ষার্থীরা অনেকেই অনেক দূর থেকে আসে, তাই তাদের যাতায়াত সুবিধার্থে বাইসাইকেল বিতরণ করা হয়। এবং শিক্ষার্থীদের পড়াশোনায় আরও মনোযোগ হতে ও ভাল ফলাফল করে কলেজের সুনাম বয়ে আনতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ