• আইন ও আদালত

    মহাদেবপুরে কলেজ ছাত্রীর আপত্তিকর ছবি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার

      প্রতিনিধি ১৮ জুলাই ২০২২ , ৩:৪১:১২ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরে এক কলেজ ছাত্রীর আপত্তির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়ানোর অভিযোগে রাজু হোসেন (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে ওই শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রী (২২) স্থানীয় একটি কলেজের মাস্টার্স এর ফলাফল প্রার্থী।

    সে পাশাপাশি এলাকার খোর্দ্দ কালনা গ্রামের হায়দার আলী মন্ডলের ছেলে রাজু হোসেনের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যায়। এরই এক পর্যায়ে ওই ছাত্রীর সরলতার সুযোগ নিয়ে ঘনিষ্ঠ কিছু ছবি তার মোবাইলে ধারণ করে। পরবর্তীতে সেই ছবি গুলো দেখিয়ে তাকে ব্লাকমেইল করতে শুরু করে এবং এক পর্যায়ে সেই আপত্তিকর ছবি গুলো তার ভাইকে ও গ্রেফতারকৃত যুবক তার নিজ ফেইসবুকে আপলোড করে। এঘটনাটি জানাজানি হলে রোববার দুপুরে ভুক্তভোগী শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

    এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শামিনুর ইসলাম বলেন, শিক্ষার্থীর বড় বোন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে রাজু আহম্মেদকে গ্রেফতার করে নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে তার মোবাইল ফোনে সেই সব ছবি পাওয়া গেছে।সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করেছে। সোমবারে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ