• Uncategorized

    শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ আহত-২

      প্রতিনিধি ৩ এপ্রিল ২০২১ , ১:৪৪:৩২ প্রিন্ট সংস্করণ

    শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ ২ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।  শুক্রবার দুপুর আড়াইটার দিকে  উপজেলার পাটাভোগ ইউনিয়নের পাটাভোগ গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এব্যাপারে আহত বাক প্রতিবন্ধি বৃদ্ধ রমজান শেখের ছেলে নাঈম বাদী হয়ে ৭ জনকে বিবাদী করে থানায় একটি অভিযোগ দায়ের করে।

    ভুক্তভোগীর  অভিযোগ  সুত্রে জানা যায়, ভুক্তভোগী নাঈমের বাড়ীর পাশে তাদের আলু ক্ষেতের পচা আলু গরুর খাদ্য হিসেবে একই গ্রামের মহা কে নিতে বলে। মহা ক্ষেতে আলু আনতে গেলে একই গ্রামের মৃত মরন মোল্লার ছেলে মজিবর বাধা দেয়। এ নিয়ে নাঈমের মা আকলিমা বেগম প্রতিবাদ করায় উভয় পক্ষের মধ্যে তর্কবিকর্ত হয়।এই ঘটনার জের ধরে নাঈমের বাক প্রকতিবন্ধি বাবা

    রমজান শেখ(৫০) পাটাভোগ জামে মসজিদ থেকে জুম্মার নামাজ শেষে বাড়ীর জন্য  যাওয়ার জন্য বেড় হয়ে নুরুল ইসলামের বাগানে পৌছালে মজিবর মোল্লাসহ তার ভাই হোসেন, মৃত আজিজ মোল্লার ছেলে মালেক, মজিবরের ছেলে আমান,জয়, মৃত রহমান শেখের ছেলে আনু শেখ, আনু শেখের ছেলে আবুল হোসেনসহ ৮/৯ জন তাকে এলোপাথারীভাবে মারপিট করে আহত করে। জয়ের হাতের  বাশের লাঠি দিয়ে হত্যার উদ্দেশ্য মাথায় বারি মেরে ফাটা রক্তাক্ত জখম করে। নাঈমের ছোট ভাই তার বাবাকে রক্ষা করার জন্য এগিয়ে আসলে তাকেও মারপিট করে আহত করে। পরে আশ পাশের লোক জন এগিয়ে আসলে তারা খুনের হুমকি দিয়ে চলে যায় ।পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।এব্যাপারে শ্রীনগর থানার উপ- সহকারী পুলিশ পরিদর্শক আঃ আজিজ বলেন,  অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ