• বরিশাল বিভাগ

    ভান্ডারিয়া য় দুই ব্যাংক গ্রাহকের আড়াই লাখ টাকা চুরি

      প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২৩ , ৬:৪১:৪৩ প্রিন্ট সংস্করণ

    তাহমিদ ফেরদাউস-পিরোজপুর জেলা প্রতিনিধি:

    পিরোজপুরের ভান্ডারিয়ায় মঙ্গলবার পৃথক দুটি ব্যাংক থেকে দুই নারী গ্রাহক আড়াই লক্ষ টাকা তুলে বাড়ী ফেরার পথে সংঘবদ্ধ নারী চোরের সদস্যরা কৌশলে হাতিয়ে নেয়। এ ঘটনায় পুলিশ ওই চক্রের চার নারী সদস্যকে গ্রেফতার করেছে । গ্রেপ্তারকৃত হচ্ছে মাদারীপুর জেলার তনু বেপারীর স্ত্রী সুমি বেগম (২৫), একই এলাকার জাহাঙ্গীরের স্ত্রী বৃষ্টি বেগম (২০),মোঃ নাসিরের মেয়ে ফাতেমা আক্তার (২৯) ও রিমা আক্তার (১৭)।

    থানা পুলিশ ও ভুক্তভোগি সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে কনক প্রবাসী নামের এক নারী সোনালী ব্যাংক ভান্ডারিয়া শাখা থেকে একলক্ষ টাকা তুলে বাড়ি ফেরার পথে ব্যাংক গেটের সামনে সড়কে কয়েকজন নারী তার পিছু নেয়। ওই গ্রাহক ব্যাংক থেকে সামনের সড়কে বের হলে সংঘবদ্ধ ওই চোরের দল কৃত্রিম ভিড় সৃষ্টি করে এবং ঠেলা ঠেলির ঘটনা ঘটায় এবং এক পর্যায়ে ওই নারী গ্রাহকের ব্যাগে রাখা এক লক্ষ টাকা কৌশলে চুরি করে নিয়ে যায়।

    আপরদিকে নাজমিন নামের অপর এক নারী গ্রাহক আল আরাফা ইসলামী ব্যাংক থেকে দেড় লক্ষ টাকা তুলে বাজার করতে গিয়ে দেখেন তার ব্যাগে টাকা নাই।কনক প্রবাসী জানান, ঘটনার পরে তার স্বজনদের খবর দিলে কার স্বজনরা সোনালী ব্যাংকে এসে সিসি ক্যামেরার ফুটেজ দেখতে চাইলে ব্যাংক কর্তৃপক্ষ জানান, সিসি ক্যামেরা নষ্ট । পরে ব্যাংকের নিচে দোকানের সিসি ক্যামেরায় সন্দেহভাজন এক নারী কে দেখতে পান, পরে পুলিশ ওই নারীকে খুঁেজ বের করে জিজ্ঞাসাবাদ করলে তার নাম সুমি বলে জানান,

    তার স্বীকারোক্তি অনুযায়ী বৃষ্টি বেগম, ফাতিমা আক্তার ও রিমা আক্তার নামে অপর তিন নারীকে আটক করে থানা পুলিশ।
    ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসিকুজ্জামান জানান, প্রতারক চক্রের চার নারী সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ