• বরিশাল বিভাগ

    বিসিসি নির্বাচনে হাতপাখাকে বিজয়ী করতে সর্বস্তরের যুবকদের মাঠে নামার আহবান

      প্রতিনিধি ১৩ মে ২০২৩ , ৮:৩১:৪০ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর এবং বিসিবি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, আসন্ন নির্বাচনে সত্যের পক্ষে বিজয় ছিনিয়ে আনতে সর্বস্তরের যুবকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

    শনিবার (১২মে’২৩) বরিশাল নগরীর চাদমারী এমসি অডিটোরিয়ামে ইসলামী যুব আন্দোলন বরিশাল জেলা শাখার প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন শায়খে চরমোনাই।

    তিনি বলেন, বিগত দিনে যেকোনো পরিবর্তনে যুবকরা সবথেকে বেশি ভূমিকা পালন করেছে। আসন্ন সিটি নির্বাচনেও যুব আন্দোলন কে সামনে থেকে নেতৃত্ব দিতে হবে।

    ইসলামী যুব আন্দোলনের বরিশাল জেলা সভাপতি হাফেজ মাওলানা সানাউল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলার সভাপতি মুফতী সৈয়দ এসহাক মোঃ আবুল খায়ের।

    আরো উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) প্রভাষক আল-আমিন, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর বরিশাল জেলার অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি, মাওলানা কাওছারুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা ওসমান গনি, যুব আন্দোলন বাংলাদেশ মহানগর সভাপতি মাওলানা রফিকুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন জেলার আওতাধীন বিভিন্ন থানা শাখার যুব নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ