• Uncategorized

    লামা পৌর নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম বিপুল ভোটে নির্বাচিত

      প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২১ , ৪:২০:৪৬ প্রিন্ট সংস্করণ

    লামা পৌর নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম বিপুল ভোটে নির্বাচিত কোনো ধরণের অপ্রীতিকর এবং ঝামেলা বিহীন বান্দরবানের লামা পৌরসভা নির্বাচন সম্পুর্ণ হয়েছে।আজ ১৬ জানুয়ারি (শনিবার)সকাল ৮ টায় ভোট গ্রহণ শুরু হয়ে একসাথে ৯ টি কেন্দ্রে ও ৩৯ টি বুথের মাধ্যমে বিকাল ৪ টা পর্যন্ত চলে।

    ভোট গণনার পরে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী জহিরুল ইসলাম নৌকা প্রতীকে ৯ হাজার ৪০৫ ভোট পেয়ে দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হয়েছে।তার প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী মো.শাহিন ধানের শীষ প্রতীকে ১ হাজার ৬২ টি ভোট এবং জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এটিএম শহীদুল ইসলাম লাঙ্গল প্রতিকে ৮৮ ভোট পান। রাত ৮ দিকে রিটার্নিং অফিসার ও বান্দরবান জেলা নির্বাচন অফিসার বেসরকারীভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।শীতের তীব্রতাকে উপেক্ষা করে ভোটাররা সকাল ৮ টা থেকে ভোট প্রধান করেন।নির্বাচনে ২৬ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত পদে ৯ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

    আবার সংরক্ষিত ১ নং ওয়ার্ডে নির্বাচিত হন সাকেরা বেগম (প্রতীক-আনারস),২ নং ওয়ার্ডে মরিয়ম বেগম(প্রতীক-জবা ফুল)ও ৩ নং ওয়ার্ডে জাহানারা বেগম(প্রতীক-আনারস) আবার সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে মো.বশির আহমদ(প্রতীক-চার্জ লাইট),৩ নং ওয়ার্ডে মো.সাইফুদ্দিন(প্রতীক-টেবিল ল্যাম্প),৫ নং ওয়ার্ডে আলী আহমদ(প্রতীক-উটপাখি),৬ নং ওয়ার্ডে মমতাজুল ইসলাম (প্রতীক-ডালিম),৭ নং ওয়ার্ডে মো.কামাল উদ্দিন প্রতিক (টেবিল ল্যাম্প), ৮ নং ওয়ার্ডে মো.ইউছুপ আলী(প্রতীক-ডালিম)এবং ৯ নং ওয়ার্ডে উশৈথোয়াই মার্মা(প্রতীক-উট পাখি) নির্বাচিত হন।প্রতিদ্বন্দ্বী না থাকায় ২ নং ওয়ার্ডে মোহাম্মদ হোসেন বাদসা এবং ৪ নং ওয়ার্ডে মো. রফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, ভোট কেন্দ্রে কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন নির্বাচন কমিশন ও প্রশাসন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ