• খুলনা বিভাগ

    বিজেপির মুখপাত্র-নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

      প্রতিনিধি ১৩ জুন ২০২২ , ১:৪৪:৫১ প্রিন্ট সংস্করণ

    ১২/০৬/২২ইং, রবিবার কুষ্টিয়ায় মানবতার দূত হযরত মুহাম্মদ(সাঃ)ও তাঁর স্ত্রী মা আয়েশা (রাঃ) এর বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করায় বিজিপির মুখপাত্র-নুপুর শর্মা ও দিল্লি শাখার প্রধান নবীন কুমার জিন্দাল এর বিরুদ্ধে বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

    গতকাল রবিবার বাদ আছর শহরের বড় বাজার থেকে মিছিলটি বের হয়ে পাবলিক লাইব্রেরির মাঠে এসে সমাবেশ করেন সংগঠনটি।বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন জেলার বিভিন্ন স্থান হতে আশা বিক্ষুব্ধ জনতা। মাদ্রাসার ছাত্র,ইমাম, বিভিন্ন মাদ্রাসার শিক্ষক পরিচালক ও সাধারণ মুসল্লিবৃন্ধ।

    সমাবেশে বক্তব্য রাখেন বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদের সভাপতি মুফতি আব্দুল হামিদ, মহাসচিব রফিকুল ইসলাম মাদানী, সহ-সভাপতি মুখতারুজ্জামান, মাওঃরেজাউল করিম প্রমুখ।সমাবেশে ভারতে মহানবী (সাঃ)ও তার স্ত্রী মা আয়েশা (রাঃ)কে নিয়ে কুরুচিপূর্ণ কটুক্তির তীব্র নিন্দা জানানো হয়।

    ভারতীয় পণ্য বয়কট করার আহ্বান করা হয়।সমাবেশে বক্তারা বলেন, বিশ্বে কমপক্ষে ২০০ কোটি মুসলিম মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে আদর্শ হিসেবে অনুসরণ করেন। ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেতাদের একের পর এক ইসলাম ও মানবতার মুক্তির দূত মহানবী (সাঃ) এবং তাঁর পরিবার নিয়ে কটুক্তি সারা বিশ্বের মুসলমানদের চরমভাবে ক্ষুব্ধ করেছে।বক্তারা বলেন,ভারতীয় ক্ষমতাসীন বিজেপি দলের মূখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল আমাদের আবেগের জায়গা মহানবী (সাঃ)যাকে আমরা আমাদের প্রানের চেয়েও অধিক ভালোবাসি সেই প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) ও উম্মুল মু’মিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রা.) নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে,যা ক্ষমার অযোগ্য।

    সমাবেশে উত্তাপিত দাবি সমূহ:
    ১-বিশ্বের মুসলিম উম্মাহকে ভারতীয় পণ্য বর্জনের আহ্বান।
    ২-চলতি সংসদ অধিবেশনে ভারতের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব উত্থাপন।
    ৩-ভারতীয় রাষ্ট্রদূতকে ডেকে রাষ্ট্রের পক্ষ থেকে কঠিন নিন্দা জানানো অহংকার দেওয়া।
    ৪-সংখ্যালুঘুরা যাতে করে আঘাতপ্রাপ্ত না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।
    রাষ্ট্র যদি এগুলো করতে ব্যর্থ হয় তাহলে সরকারের এর কঠিন মাশুল গুনতে হবে।

    অবশেষে দোয়া ও মোনাজাতের মাধমে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ