• খুলনা বিভাগ

    নড়াইলে শান্তি শৃংখলা রক্ষার্থে মত বিনিময় সভা

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২২ , ৪:০৩:৩৬ প্রিন্ট সংস্করণ

    নড়াইল এর লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদ ভবনে আজ (২৯ আগস্ট রোজ সোমবার)এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। যার প্রধান অতিথি ছিলেন নড়াইল জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।লোহাগড়া উপজেলার ইউ এন ও মহাদয় মোঃ আজগর আলি।এছাড়া উক্ত উপজেলার মল্লিকপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ শাহিদুর রহমান শহিদ, ইতনা ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃসিহানুক রহমান,কোটাকোল ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ হাসান মাহমুদ, এবং সকল পুরুষ ও মহিলা মেম্বরগন উপস্থিত ছিলেন।।

    আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও গ্রাম চৌকিদারগণ। আলোচনার মূল বিষয় ছিল অত্র ইউনিয়ন গুলোর গণ মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন ও সকল চেয়ারম্যান ও মেম্বরদের কাজ সম্পর্কে জিজ্ঞাসাবাদ ও সকল সমস্যা শনাক্তকরন।

    সকল চেয়ারম্যান ও মেম্বরগণ তাদের সকল কাজের হিসাব দেন এবং সকল সমস্যাগুলো তুলে ধরেন। জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান ও ইউ এন ও মহাদয় উপস্থিত সকল চেয়ারম্যান ও মেম্বরদের কথা ভালো করে শোনেন এবং তাদের এলাকার সকল প্রকার সামাজিক উন্নয়ন মুলক কাজে সব সময় পাশে আছেন এই কথা বলেন। এছাড়া এলাকায় অসহায় মানুষের উপর যেন কোন প্রকার চাপ দেয়া না হয় এবং সকল এলাকায় বিবাদ মুক্ত রাখার আহবান জানান।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ